ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

অক্ষয়ের সিনেমার শুটিং বন্ধের হুমকি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০৬, ১৭ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অক্ষয়ের সিনেমার শুটিং বন্ধের হুমকি

প্রযোজনা প্রতিষ্ঠান যশ রাজ ফিল্মস রাজা পৃথ্বীরাজ চৌহানকে নিয়ে সিনেমা নির্মাণ করছে। এই সিনেমায় অক্ষয় কুমারের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন ২০১৭ সালের ‘মিস ওয়ার্ল্ড’ খেতাব জয়ী মানশি।

‘পৃথ্বিরাজ’ নামের এই সিনেমা পরিচালনা করছেন চন্দ্রপ্রকাশ দ্বিবেদি। বর্তমানে রাজস্থানে এর দৃশ্যধারণের কাজ চলছে। কিন্তু ভারতীয় কট্টরপন্থী সংগঠন ‘রাজপুত করনি সেনা’ সিনেমাটির শুটিং বন্ধের হুমকি দিয়েছে। ইন্ডিয়ান এক্সপ্রেস এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, গত শনিবার সংগঠনটির সদস্যরা শুটিং সেটে গিয়েছিলেন। সেখানে পরিচালকের কাছে চিত্রনাট্য দেখতে চান এবং জানতে চান—অক্ষয় কুমার অভিনীত রাজপুত পৃথ্বিরাজ সিনেমায় ইতিহাস বিকৃত করা হচ্ছে কিনা।

সংগঠনটির সভাপতি মহিপুল সিং মকরানা সংবাদমাধ্যমটিতে বলেন, ‘আমরা শুনেছি, সিনেমাটিতে রোমান্টিক দৃশ্য থাকবে। পৃথ্বিরাজ চৌহানের সাহসিকতা দেখানোর পরিবর্তে একটি প্রেমের গল্প দেখানো হবে। এটা আমাদের কাছে গ্রহণযোগ্য নয়। আমরা পরিচালককে বলেছি, আগে সিনেমাটির চিত্রনাট্য দেখান, নাহলে রাজস্থানে এ সিনেমার শুটিং করতে দেওয়া হবে না।’

এদিন শুটিং সেটে করনি সেনারা বিক্ষোভ মিছিলও করেন। এ সময় অক্ষয় শুটিং সেটে উপস্থিত ছিলেন। কিন্তু তিনি শুটিংয়ে অংশ নেননি।

আগামী দীপাবলি উপলক্ষে ‘পৃথ্বিরাজ’ সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

 

ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়