ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

দাম বাড়িয়ে সালমানের বিপরীতে পূজা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩০, ১৮ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দাম বাড়িয়ে সালমানের বিপরীতে পূজা

অভিনেত্রী পূজা হেগড়ে। দক্ষিণী সিনেমার পাশাপাশি বলিউডেও নিয়মিত অভিনয় করছেন। এবার সুপারস্টার সালমান খানের বিপরীতে তাকে দেখা যাবে বলে শোনা যাচ্ছে।

সালমানের পরবর্তী সিনেমা কাভি ঈদ কাভি দিওয়ালি। সিনেমাটিতে একজন নতুন নায়িকার সঙ্গে জুটি বাঁধতে চাইছেন এই অভিনেতা। এজন্য পূজা হেগড়েকে বেছে নিয়েছেন নির্মাতারা। এতে অভিনয়ের জন্য মোটা অঙ্কের পারিশ্রমিক দাবি করেছেন পূজা। যদিও নায়িকার এ দাবি নির্মাতা মেনেও নিয়েছেন।

এ প্রসঙ্গে সিনেমার সঙ্গে সংশ্লিষ্ট সূত্র বলেন, ‘হাউজফুল-ফোর সিনেমায় পূজা যা পেয়েছেন কাভি ঈদ কাভি দিওয়ালি’র জন্য প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা তাকে চার গুণ বেশি পারিশ্রমিক দিচ্ছেন। এটি সম্পূর্ণ যুক্তিসঙ্গত। সিনেমা সফল হলে অভিনেতারা পারিশ্রমিক বাড়িয়ে দেন। নায়িকারা এদিক থেকে পিছিয়ে থাকবেন কেন?’

বিগত কয়েক বছর ধরে ক্যাটরিনা কাইফ, সোনাক্ষী সিনহা অথবা জ্যাকলিন ফার্নান্দেজের সঙ্গেই বেশি সিনেমা করেছেন সালমান খান। মাঝে ভারত সিনেমায় অতিথি চরিত্রে দিশা পাটানি এবং দাবাং থ্রি-তে সাঈ মাঞ্জরেকরকে দেখা গেছে। এছাড়া তার পরবর্তী সিনেমা রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই সিনেমায় দিশাকে দেখা যাবে। তাই নতুন মুখ হিসেবে পূজাকেই বেছে নেয়া হয়েছে।

পূজা অভিনীত সর্বশেষ মুক্তি পাওয়া সিনেমা আলা বৈকুণ্ঠপুরামুলো। এটি পরিচালনা করেছেন ত্রিবিক্রম। এই সিনেমায় আল্লু অর্জুনের বিপরীতে অভিনয় করেন তিনি। এতে আরো অভিনয় করেছেন—টাবু, নিবেতা পেথুরাজ, রাজেন্দ্র প্রসাদ প্রমুখ। বক্স অফিসে বেশ ভালো ব্যবসা করছে সিনেমাটি।

 

ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়