ঢাকা, মঙ্গলবার, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭, ০২ জুন ২০২০
Risingbd
সর্বশেষ:

প্রেমের সম্পর্ক নিয়ে বিজয় যা বললেন

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৩-১৯ ৬:২৩:৩০ পিএম     ||     আপডেট: ২০২০-০৩-১৯ ৬:২৬:৫৯ পিএম

ওয়ার্ল্ড ফ্যামাস লাভার সিনেমাখ্যাত তেলেগু অভিনেতা বিজয় দেবরকোন্ডা। সম্প্রতি একটি সাক্ষাৎকারে ব্যক্তিগত জীবনে প্রেমের সম্পর্ক নিয়ে কথা বলেছেন তিনি।

মনের মানুষ খুঁজে পেয়েছেন কিনা প্রশ্ন করা হলে বিজয় বলেন, ‘এ বিষয়ে কোনো মন্তব্য করব না। এমনকি আমি যদি প্রেমের সম্পর্কে জড়িয়েও থাকি, এটি গোপনই রাখব। এগুলো প্রকাশ্যে আনার প্রয়োজন কী? এতে অন্যের মাথা ঘামানোর কোনো দরকার নেই। এই কথা আমার মা-বাবা ও বন্ধুদেরও বলি। সময় হলেই এটি প্রকাশ করব, তবে এখনো সময় হয়নি। আমার জীবন বিনোদনের খোরাক হোক চাই না।’

২০১৭ সালে অর্জুন রেড্ডি সিনেমার মাধ্যমে আলোচনায় আসেন বিজয়। এরপর তার গীতা গোবিন্দম, ট্র্যাক্সিওয়ালা, ডিয়ার কমরেড সিনেমাগুলোও বেশ সাড়া ফেলে।

বর্তমানে পুরি জগন্নাথ পরিচালিত ফাইটার সিনেমার শুটিং করছেন বিজয়। এই সিনেমার মাধ্যমে বলিউডে তার অভিষেক হচ্ছে। সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করছেন অনন্যা পান্ডে। এতে বিজয়কে সিক্স প্যাক অ্যাবসে দেখা যাবে বলে জানা গেছে।

এর আগে এটি নিয়ে বিজয় বলেন, ‘সিনেমাটি একই সঙ্গে তেলেগু ও হিন্দি ভাষায় শুটিং হচ্ছে। আমরা আরো কিছু ভাষাতেও ডাবিং করব। তেলেগুর পাশাপাশি হিন্দিতেও আমার সংলাপগুলো ডাবিং করার পরিকল্পনা করছি।’


ঢাকা/মারুফ