ঢাকা, মঙ্গলবার, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭, ০২ জুন ২০২০
Risingbd
সর্বশেষ:

করোনা প্রতিরোধে মহেশের পরামর্শ

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৩-২০ ১২:২৭:৪৮ এএম     ||     আপডেট: ২০২০-০৩-২০ ৮:৩৩:২২ এএম

করোনাভাইরাস নিয়ে সচেতনতা তৈরি করতে বিভিন্ন সংস্থার পাশাপাশি এগিয়ে আসছেন শোবিজ অঙ্গনের তারকারা। এবার এই ভাইরাস প্রতিরোধে পরামর্শ দিয়েছেন তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা মহেশ বাবু।

ইনস্টাগ্রামে একটি ভিডিও ক্লিপ প্রকাশ করেছেন এই অভিনেতা। এতে দেখা যাচ্ছে, পাশাপাশি কয়েকটি দিয়াশলাই কাঠি। এর মধ্যে প্রথম কয়েকটিতে আগুন ধরলে একটি কাঠি সরে যায়। এতে করে পরবর্তী কাঠিগুলো আগুনের হাত থেকে রক্ষা পায়।

এই ভিডিওর ক্যাপশনে মহেশ বাবু লিখেছেন, ‘দূরত্ব বজায় রাখা এখন সময়ের দাবি। এটি খুবই কঠিন তবে আমাদের তা বাস্তবায়ন করতে হবে। সামাজিকতা ত্যাগ করে জনগণের সুরক্ষার দিকটিই প্রাধান্য দিতে হবে। যতটুকু সম্ভব ঘরের মধ্যে পরিবারের সদস্য ও আপনজনদের সঙ্গে থাকার চেষ্টা করুন। এতে ভাইরাস ছড়াবে না এবং অনেক জীবন বাঁচবে।

কিছুক্ষণ পর পর হাত ধুয়ে ফেলুন এবং পরিবেশ পরিষ্কার রাখুন। সম্ভব হলে হ্যান্ড স্যানিটাইজার এবং যদি মনে করেন আপনি অসুস্থ তবেই মাস্ক ব্যবহার করুন। যতদিন পর্যন্ত এই সমস্যা দূর না হচ্ছে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করুন। আমরা একত্রিত হলেই এটি প্রতিরোধ করতে পারব। চলুন একসঙ্গে কোভিড-১৯ প্রতিরোধ করি।’

মহেশ বাবুর সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা সারিলেরু নীকেবারু। অ্যাকশন ঘরানার সিনেমাটিতে আরো অভিনয় করেছেন— রাশমিকা মান্দানা, বিজয়া শান্তি, প্রকাশ রাজ প্রমুখ। এতে আর্মি মেজরের চরিত্রে অভিনয় করেছেন মহেশ। অনিল রবিপুড়ি পরিচালিত সিনেমাটি বক্স অফিসে বেশ ভালো ব্যবসা করেছে।


ঢাকা/মারুফ/নাসিম