ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

রণবীরকে নিয়ে স্বেচ্ছায় কোয়ারেন্টাইনে আলিয়া!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:১৫, ২১ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রণবীরকে নিয়ে স্বেচ্ছায় কোয়ারেন্টাইনে আলিয়া!

ভারতে করোনাভাইরাসের প্রকোপ বেড়ে যাওয়ায় নিজ নিজ বাড়িতে স্বেচ্ছায় কোয়ারেন্টাইনে বলিউড তারকারা। এই তালিকায় আছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। তবে ধারণা করা হচ্ছে, জনপ্রিয় এই জুটি একসঙ্গে রয়েছেন।  

বলিপাড়ায় অনেকদিন থেকেই রণবীর ও আলিয়ার প্রেম ও বিয়ের গুঞ্জন উড়ছে। সরাসরি এই কথা স্বীকার না করলেও প্রায়ই একসঙ্গে দেখা যায় তাদের।

ফটোশেয়ারিং সাইট ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন আলিয়া ভাট। এতে দেখা যাচ্ছে, তার বাড়ির ব্যালকনিতে দাঁড়িয়ে সূর্য ডোবা দেখছেন রাজি সিনেমাখ্যাত এই অভিনেত্রী। কিন্তু এই ছবির ক্যাপশনে তিনি যা লিখেছেন তা নিয়ে শুরু হয়েছে জল্পনা।

আলিয়া ভাট লিখেছেন, ‘বাড়িতে থেকে সূর্য ডোবা দেখছি। বি.দ্র. সকল ক্রেডিট দিতে হয় আমার সবসময়ের প্রিয় ফটোগ্রাফার আরকে-কে।’ এই ছবি পোস্ট করার পর থেকেই শুরু হয়েছে কানাকানি। ভক্তদের বুঝতে বাকি নেই একসঙ্গেই হোম কোয়ারেন্টাইনে রয়েছেন রণবীর-আলিয়া।

আলিয়ার এই ছবির নিচে মন্তব্য করেছেন তার বোন শাহীন। তিনি লিখেছেন, ‘তাহলে সে শুধু আমাদের ছবিই খারাপ করে তোলে!’

এদিকে কয়েকদিন আগে ছিল আলিয়ার জন্মদিন। এবার বিশেষ দিনটি একটু ছোট পরিসরেই পালন করেছেন তিনি। প্রতি বছর পাপারাজ্জিদের সঙ্গে কেক কাটলেও এবার এই অভিনেত্রী তা করেননি। ধারণা করা হচ্ছে, করোনা আতঙ্কের কারণে তিনি এটি এড়িয়ে গেছেন। বাড়িতে পরিবারের সদস্য ও বন্ধুদের সঙ্গে কেক কাটেন আলিয়া। বন্ধুদের সঙ্গে তার কেক কাটার ছবি ও ভিডিও ক্লিপ ইন্টারনেটে দেখা গেলেও রণবীরের সঙ্গে জন্মদিন উদযাপনের কোনো ছবি প্রকাশ পায়নি। এরপর থেকে তাদের ব্রেকআপের গুঞ্জন শুরু হয়। তবে এবার ছবি প্রকাশ করে সকল জল্পনার অবসান ঘটালেন স্টুডেন্ট অব দি ইয়ার সিনেমাখ্যাত এই অভিনেত্রী।

 

ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়