ঢাকা, বুধবার, ২৫ চৈত্র ১৪২৬, ০৮ এপ্রিল ২০২০
Risingbd
সর্বশেষ:

চিরঞ্জীবীর নায়িকা কাজল

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৩-২৩ ৮:০১:৫৩ এএম     ||     আপডেট: ২০২০-০৩-২৩ ৮:০২:৩৬ এএম

দক্ষিণী সিনেমার বরেণ্য অভিনেতা চিরঞ্জীবীর পরবর্তী সিনেমা ‘আচার্য’। এতে তার সঙ্গে রোমান্স করার কথা ছিল তৃষা কৃষ্ণানের। কিন্তু সিনেমাটি থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন এই নায়িকা।

কয়েকদিন আগে সিনেমা এক্সপ্রেসে প্রকাশিত এক প্রতিবেদনে জানানো হয়েছিল, তৃষার পরিবর্তে সিনেমাটিতে অভিনয় করতে যাচ্ছেন দক্ষিণী সিনেমার আরেক জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল। কিন্তু এতদিন এ বিষয়ে কাজল কিংবা পরিচালক কোরাতলা শিবার আনুষ্ঠানিক কোনো বক্তব্য পাওয়া যায়নি।

অবশেষে কাজল নিজেই জানালেন সিনেমাটিতে নায়িকা চরিত্রে অভিনয় করছেন তিনি। তাকে ৬৪ বছর বয়েসি চিরঞ্জীবীর বিপরীতে দেখা যাবে। গতকাল রোববার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এ তথ্য জানান কাজল। এবারই প্রথম নন, ২০১৭ সালে ‘খিলাদি নাম্বার ১৫০’ সিনেমায় চিরঞ্জীবী-কাজল একসঙ্গে অভিনয় করেন। তিন বছর পর আবার একসঙ্গে দেখা যাবে তাদের।

সিনেমাটিতে আরো অভিনয় করবেন—মহেশ বাবু, সোনু সুদ, সম্পদ রাজ প্রমুখ। করোনা প্রকোপে ভারতের সব ফিল্ম ইন্ডাস্ট্রি বন্ধ রয়েছে। করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে না আসা পর্যন্ত শুটিং শুরু হবে না বলে জানা গেছে।

বর্তমানে একাধিক সিনেমার কাজ কাজল আগরওয়ালের হাতে রয়েছে। এর মধ্যে রয়েছে বলিউডের ‘মুম্বাই সাগা’ ও তামিল ভাষার ‘ইন্ডিয়ান-টু’। এছাড়া দুলকার সালমানের সঙ্গে একটি প্রজেক্টে কাজ করবেন বলে জানিয়েছেন কাজল।

গ্যাংস্টার ঘরানার সিনেমা ‘মুম্বাই সাগা’। আশি-নব্বই দশকের মুম্বাইয়ের আন্ডারওয়ার্ল্ডের গল্প নিয়ে নির্মিত হচ্ছে সিনেমাটি। কাজল ছাড়াও এর বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন—সুনীল শেঠি, জ্যাকি শ্রফ, গুলশান গ্রোভার, জন আব্রাহাম, ইমরান হাশমি, রোহিত রায়, সোমির সোনি, অমল গুপ্তা, প্রতীক বাব্বার প্রমুখ।

অন্যদিকে অ্যাকশন-থ্রিলার ঘরানার ‘ইন্ডিয়ান-টু’ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন কমল হাসান। সম্প্রতি সিনেমাটির শুটিং সেটে ক্রেন দুর্ঘটনা ঘটে। এতে তিনজন নিহত হন। আপাতত সিনেমাটির শুটিং বন্ধ রয়েছে।

 

ঢাকা/শান্ত