ঢাকা, সোমবার, ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭, ০১ জুন ২০২০
Risingbd
সর্বশেষ:

গত পাঁচ দিন কারো মুখ দেখিনি: সৃজিত মুখার্জি

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৩-২৪ ১০:৫৬:০৭ এএম     ||     আপডেট: ২০২০-০৩-২৪ ১:৪০:৫৩ পিএম

‘গত ৫ দিন ধরে হোম আইসোলেশনে রয়েছি। একটি ঘরে একাই থাকি। বাড়িতে কাজের লোক আসছে না, কেউ-ই আসছে না। গত ৫ দিনে আমি কারো মুখও দেখিনি। জেলের মতো দরজা। ফ্ল্যাটের বাইরে দুইবেলা খাবার দিয়ে যাচ্ছে। আর সে খাবারই খাচ্ছি। কমপ্লিট আইসোলেশন, কমপ্লিট সেলফ কোয়োরেন্টাইন’—নিজের বর্তমান অবস্থা প্রসঙ্গে ফেসবুকে লাইভে এসব কথা বলেন টলিউডের গুণী নির্মাতা সৃজিত মুখার্জি।

গত ১৯ মার্চ সকালে জোহানেসবার্গ থেকে কলকাতায় ফিরেন সৃজিত মুখার্জি। এয়ারপোর্টে নেমেই জানান তিনি সেলফ কোয়ারেন্টাইনে থাকবেন। তারপর থেকে স্বেচ্ছা গৃহবন্দি রয়েছেন এই নির্মাতা। তবে এখন পর্যন্ত তার শরীরে করোনার কোনো ধরনের উপসর্গ দেখা দেয়নি।

নিজেকে ও অন্য মানুষকে নিরাপদ রাখতেই স্বেচ্ছা গৃহবন্দি সৃজিত। কিন্তু অন্য মানুষের চিন্তা ও কর্মে ভীষণ হতাশা ব্যক্ত করেছেন তিনি। এ পরিচালক বলেন—আমি কেমন আছি তারচেয়েও গুরুত্বপূর্ণ হলো মানুষ এই দুর্যোগটা কীভাবে নিচ্ছে? এই বিষয় নিয়ে তারা কী ভাবছে? আমি অনেক ভিডিওতে দেখেছি, মানুষ রাস্তায় বেরিয়েছে। এখনো তারা বিষয়টি সিরিয়াসলি নিচ্ছে না। এটা খুবই হতাশার কথা। অনেকে থালা বাজাতে বাজাতে জনাকীর্ণভাবে রাস্তা দিয়ে যাচ্ছে। দেখে মনে হয়েছে যে, ভারত যেন বিশ্বকাপ জিতেছে। জানতে পারলাম মানুষ এখনো ভ্রমণ করছে, অ্যাওয়ার্ড প্রোগ্রাম হচ্ছে। এসব বিষয় নিয়ে আমি ভীত ও সন্ত্রস্ত।’

বাংলাদেশের দর্শকপ্রিয় মডেল-অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন সৃজিত। মিথিলা বর্তমানে ঢাকায় নিজ বাসায় স্বেচ্ছায় গৃহবন্দি রয়েছেন। দুজনে দুই দেশে অবস্থান করলেও প্রতিদিন তারা ভিডিও কলে কথা বলেন বলে জানিয়েছেন মিথিলা।

দেখুন:




ঢাকা/শান্ত