ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ট্রিপল আর সিনেমার টিজারে রাম চরণ (ভিডিও)

|| রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৭, ২৭ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ট্রিপল আর সিনেমার টিজারে রাম চরণ (ভিডিও)

এস এস রাজামৌলি পরিচালিত বহুল প্রতীক্ষিত রুদ্রম রণম রুধিরাম বা ট্রিপল আর সিনেমার টিজার প্রকাশ পেয়েছে। এতে অভিনেতা রাম চরণের লুক দেখানো হয়েছে।

এই অভিনেতার ৩৫তম জন্মদিন উপলক্ষে আজ শুক্রবার টিজারটি প্রকাশ করা হয়। এতে রাম চরণকে আলুরি সীতারামা রাজু হিসেবে পরিচয় করিয়ে দেয়া হয়েছে। তার পরনে খাকি প্যান্ট থাকায় ধারণা করা হচ্ছে সিনেমায় তাকে পুলিশের চরিত্রে দেখা যাবে। টিজারে এই সিনেমার আরেক অভিনেতা জুনিয়র এনটিআর-এর কণ্ঠ শোনা গেছে। তিনি আলুরি সীতারামা রাজুর বর্ণনা দিয়েছেন। তাকে আগুনের সাথে তুলনা করেছেন। জানিয়েছেন মৃত্যুও তাকে দেখে ভয় পায়। এমনকি বুলেটও তার কাছে আত্মসমর্পণ করে।

কমারাস ভীমা ও আলুরি সীতারামা রাজু নামের দুই বীর যোদ্ধাকে নিয়ে ট্রিপল আর সিনেমার গল্প। এই সিনেমার বাজেট ৩০০ কোটি রুপি। জুনিয়র এনটিআর ও রাম চরণ ছাড়াও এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন— আলিয়া ভাট, অজয় দেবগন। পাশাপাশি আছেন রে স্টেভেনসন, অলিভিয়া মরিস, অ্যালিসন ডুডির মতো হলিউড তারকারা। আগামী বছর ৮ জানুয়ারি সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

সম্প্রতি এই সিনেমার মোশন পোস্টার প্রকাশ করা হয়। এতে জুনিয়র এনটিআর ও রাম চরণের লুক দেখা গেছে। এছাড়া সিনেমার নামে তিনটি আর-এর অর্থ কি সেটিও এতে জানানো হয়।

দেখুন: ট্রিপল আর সিনেমার টিজার

 

ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়