ঢাকা, মঙ্গলবার, ১২ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৬ মে ২০২০
Risingbd
সর্বশেষ:

কণিকাকে নিয়ে চিন্তিত উর্বশী

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৩-২৮ ১১:০২:৫২ এএম     ||     আপডেট: ২০২০-০৩-২৮ ১১:০২:৫২ এএম

ভারতীয় মডেল-অভিনেত্রী উর্বশী রাউটেলা। করোনাভাইরাসের কারণে অন্য তারকাদের মতো তিনিও স্বেচ্ছায় গৃহবন্দি। পাশাপাশি করোনা আক্রান্ত বলিউড প্লেব্যাক গায়িকা কণিকা কাপুরকে নিয়ে ভীষণ চিন্তিত তিনি।

সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেছেন উর্বশী। এসময় বিভিন্ন বিষয়ে কথা বলেন তিনি। করোনাভাইরাসের কারণে সকল কাজ বন্ধ। এছাড়া পরবর্তী প্রজেক্ট প্রসঙ্গে কি ভাবছেন জানতে চাওয়া হয় এই অভিনেত্রীর কাছে।

উর্বশী রাউটেলা বলেন, ‘সত্যি বলতে এখন কাজ নিয়ে ভাবছি না কারণ চারপাশে যা হচ্ছে তা নিয়ে চিন্তিত। বিশেষ করে কণিকা কাপুরকে নিয়ে খুব চিন্তায় আছি। সে আমার ভালো বন্ধু। জেনে থাকবেন, করোনাভাইরাস টেস্টে তার পজেটিভ এসেছে। সুতরাং এই সময় কাজ নিয়ে ভাবাটা নিরর্থক। প্রথমত, যা ঘটছে তা থেকে আমাদের পরিত্রাণ পেতে হবে। তারপর কাজ নিয়ে ভাবার অনেক সময় পাওয়া যাবে। সুতরাং, এই মুহূর্তে কাজ নিয়ে মোটেও ভাবছি না। আমার চিন্তা শুধু মানুষদের নিয়ে এবং যারা এখনো বাহিরে ঘোরাঘুরি করছেন আশা রাখি ঘরের ভেতর থাকবেন এবং এই বৈশ্বিক সংকটের মুহূর্তে নিজেদের সুরক্ষা নিশ্চিত করবেন, যেন আমরা আবার দৈনন্দিন স্বাভাবিক জীবনযাপনে ফিরে যেতে পারি। আর সেটি করতে হলে এই পরিস্থিতির সমাপ্তি ঘটতে হবে।’

কণিকা কাপুরের সঙ্গে তার কথা হয়েছে কিনা জানতে চাইলে এই বলিউড সুন্দরী বলেন, ‘এখনো তার সঙ্গে কথা বলতে পারিনি, তবে প্রার্থনা করছি খুব শিগগির পারব। এটি খুবই কঠিন একটি সময় এবং আশা করব কণিকাসহ সবাই এটি থেকে পরিত্রাণ পাবে।’

উর্বশীর পরবর্তী সিনেমা ভার্জিন ভানুব্রিয়া। একটি সুপারহিট তামিল সিনেমার রিমেক এটি। নারী কেন্দ্রীক এই সিনেমার কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে উর্বশীকে। এতে তার বিপরীতে বিনীত কুমার সিং ও অক্ষয় ওবেরয়কে দেখা যাবে।

 

ঢাকা/মারুফ