ঢাকা, মঙ্গলবার, ১২ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৬ মে ২০২০
Risingbd
সর্বশেষ:

মোদির আহ্বানে সাড়া দিলেন বরুণ

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৩-২৯ ৩:২২:১১ পিএম     ||     আপডেট: ২০২০-০৩-২৯ ৩:২২:১১ পিএম

নোভেল করোনাভাইরাসের কারণে ভারতে ২১ দিনের লকডাউন ঘোষণা করা হয়েছে। স্থবির হয়ে পড়েছে দেশটির জনজীবন।

এদিকে করোনাভাইরাসের কারণে সৃষ্ট সংকট ও এর বিরুদ্ধে লড়াই করতে ভারতের জনগণকে সাহায্যের হাত বাড়াতে বলেছেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। পিএম-কেয়ারস ফান্ডে আর্থিক সহযোগিতা করার আহ্বান জানিয়েছেন তিনি।

নরেন্দ্র মোদির এই আহ্বানে সাড়া দিয়েছেন বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান। পিএম-কেয়ারস ফান্ডে আর্থিক সাহায়তার ঘোষণা দিয়েছেন তিনি। এ প্রসঙ্গে মাইক্রোব্লগিং সাইট টুইটারে তিনি লিখেছেন, ‘আমি পিএম কেয়ারস ফান্ডে ৩০ লাখ রুপি দেওয়ার অঙ্গীকার করছি। আমরা এই পরিস্থিতি কাটিয়ে উঠব। দেশ আছে বলে আমরা আছি।’ 

এছাড়া মহারাষ্ট্র মুখ্যমন্ত্রীর রিলিফ ফান্ডে আরো ২৫ লাখ রুপি দান করার অঙ্গীকার করেছেন বরুণ।

বলিউডের অনেক তারকা অভিনেতা করোনা মোকাবেলায় নানাভাবে অবদান রাখার প্রতিজ্ঞা করেছেন। সম্প্রতি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ফান্ডে ২৫ কোটি রুপি দিয়েছেন অক্ষয় কুমার। শোনা যাচ্ছে, সিনেমার সঙ্গে জড়িত ২৫ হাজার মানুষ, যারা বলিউডে দিন মজুর হিসেবে কাজ করে তাদের টাকা ও খাবার দিয়ে সাহায্য করার সিদ্ধান্ত নিয়েছেন সালমান খান।

তেলেগু সিনেমার অনেক জনপ্রিয় অভিনয়শিল্পী নোভেল করোনাভাইরাস মোকাবেলায় সাহায্যের হাত বাড়িয়েছেন। অভিনেতা পবন কল্যাণ ২ কোটি রুপি দিয়েছেন। নাগার্জুনা দিয়েছেন ১ কোটি রুপি। এছাড়া রাম চরণ দিয়েছেন ৭০ লাখ রুপি। এই অভিনেতার বাবা তেলেগু সুপারস্টার চিরঞ্জীবি ও অভিনেতা মহেশ বাবু ১ কোটি রুপি করে সাহায্য করেছেন। পাশাপাশি প্রভাস দিয়েছেন ৪ কোটি রুপি। অন্যদিকে আল্লু অর্জুন সোয়া এক কোটি রুপি দান করেছেন।

 

ঢাকা/মারুফ