ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

১৫৮০ পরিবারের পাশে অনন্ত জলিল

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৩, ৩০ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
১৫৮০ পরিবারের পাশে অনন্ত জলিল

করোনা সংক্রমণ রোধে দেশের সমস্ত স্কুল-কলেজ, বিশ্ববিদ্যালয় ও সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করেছে সরকার। এতে নিম্ন আয়ের মানুষগুলো বিপাকে পড়েছেন। অনেকটা থমকে গেছে তাদের জীবন।

গত কয়েকদিন সবকিছু বন্ধ থাকায় দৈনিক মজুরিতে কাজ করা মানুষ মানবেতর জীবনযাপন করছেন। এ পরিস্থিতিতে বিভিন্ন সংগঠন কিংবা ব্যক্তি যতটা সম্ভব এসব মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছেন। চিত্রনায়ক অনন্ত জলিল এ প্রচেষ্টা অব্যাহত রেখেছেন। এ পর্যন্ত ১৫৮০টি পরিবারের হাতে নিত্য প্রয়োজনীয় দ্রব্যসামগ্রী তুলে দিয়েছেন বলে জানিয়েছেন এই অভিনেতা।

অনন্ত জলিল বলেন—হেমায়েতপুরের ৫০০ পরিবার, রাজধানীর মোহাম্মদপুরের বায়তুল আমান আবাসিক এলাকা, ভাসানটেক এরিয়ায় নিম্ন আয়ের ৫০০ পরিবার, চলচ্চিত্রের ৪৮০ পরিবার ও সাভারের ১০০ পরিবার। মোট ১৫৮০টি পরিবারের জন্য নিত্য প্রয়োজনীয় দ্রব্যসামগ্রীর ব্যবস্থা করেছি। এছাড়াও বিভিন্ন এতিমখানার অনাথ শিশুদের জন্য খাবারের ব্যবস্থা করেছি। 

বিত্তবানদের প্রতি আহ্বান জানিয়ে অনন্ত জলিল বলেন—সবাই একদিন এই পৃথিবী ছেড়ে চলে যাব। আমাদের উপার্জিত অর্থ ও ঐশ্বর্য কোনো কিছুই আমাদের সঙ্গে যাবে না। এই বিপদের সময় কর্মহীন মানুষ, যাদের ঘরে খাবার নেই তাদের ঘরে কিছু না কিছু নিত্য প্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দিতে পারলে তাদের মন থেকে যে দোয়া আসবে সেই দোয়া আপনার নাজাতের কারণ হতে পারে। আল্লাহ আমাকে যতটুকু দিয়েছেন আমি ততটুকু দিয়েই চেষ্টা করে যাচ্ছি। চলচ্চিত্রেও অনেক সচ্ছল ব্যক্তি আছেন তারাও এই বিপদে মানুষের কল্যাণে আসবেন বলে আশা রাখি।

 

ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়