ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

করোনা: ৫০০ পরিবারকে সহায়তা দেবেন সাইমন

প্রকাশিত: ১০:৩০, ৩১ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
করোনা: ৫০০ পরিবারকে সহায়তা দেবেন সাইমন

বাংলাদেশে মহামারি করোনায় আক্রান্ত হয়েছেন ৫১ জন। এর মধ্যে মারা গেছেন ৫ জন। করোনা সংক্রমণ রোধে দেশের শিক্ষা প্রতিষ্ঠানসহ অফিস-আদালত বন্ধ ঘোষণা করা হয়েছে। 

এ পরিস্থিতিতে স্বল্প আয়ের মানুষ মানবেতর জীবনযাপন করছেন। তাদের প্রতি সাহায্যের হাত বাড়িয়েছেন চিত্রনায়ক সাইমন সাদিক। প্রায় ৫০০ পরিবারকে সহায়তা দেওয়ার উদ্যোগ গ্রহণ করেছেন তিনি। রাইজিংবিডিকে এ তথ্য জানান এই চিত্রনায়ক। 

আগামীকাল থেকে ঢাকা ও তার আশেপাশের সুবিধাবঞ্চিত মানুষদের মাঝে নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করবেন। সাইমনের এই উদ্যোগের সঙ্গে যুক্ত হয়েছেন তার কাছের ভাই-বন্ধুরা।

সাইমন সাদিক বলেন, ‘করোনাভাইরাসের কারণে এখন সব মানুষই ঘরবন্দি। বিশেষ করে খেটে খাওয়া মানুষেরা বিপাকে পড়েছেন। তাদের সহায়তা করার জন্য আমরা উদ্যোগ নিয়েছি। আমি ও আমার কিছু ভাই-বন্ধু মিলে এই কাজটা করছি। আশা করছি, আগামীকাল থেকে ত্রাণসামগ্রী বিতরণ শুরু করতে পারব।’

২০১২ সালে জাকির হোসেন রাজু পরিচালিত ‘জ্বি হুজুর’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে সাইমনের। ২০১৩ সালে একই পরিচালকের ‘পোড়ামন’ সিনেমায় অভিনয় করে আলোচনায় আসেন। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘জান্নাত’ সিনেমায় অভিনয় করে ২০১৮ সালে শ্রেষ্ঠ অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন তিনি।

 

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়