ঢাকা, শনিবার, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৬ জুন ২০২০
Risingbd
সর্বশেষ:

ট্রিপল আর সিনেমায় বিজয়?

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৪-০২ ৩:৪৩:৪৯ পিএম     ||     আপডেট: ২০২০-০৪-০২ ৩:৪৩:৪৯ পিএম

বাহুবলি সিনেমাখ্যাত পরিচালক এস এস রাজামৌলি নির্মাণ করছেন ট্রিপল আর। এই সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন জুনিয়র এনটিআর ও রাম চরণ।

সম্প্রতি গুঞ্জন ওঠে, এই সিনেমায় অভিনয় করবেন থালাপতি বিজয়। অতিথি চরিত্রে দেখা যাবে তাকে। তবে সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, এই গুঞ্জন সম্পূর্ণ ভিত্তিহীন। বিজয়ে সঙ্গে সিনেমাটি নিয়ে নির্মাতাদের কোনো আলোচনা হয়নি।

কমারাস ভীমা ও আলুরি সীতারামা রাজু নামের দুই বীর যোদ্ধাকে নিয়ে ট্রিপল আর সিনেমার গল্প। এই সিনেমার বাজেট ৩০০ কোটি রুপি। জুনিয়র এনটিআর ও রাম চরণ ছাড়াও এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন— আলিয়া ভাট, অজয় দেবগন। পাশাপাশি আছেন রে স্টেভেনসন, অলিভিয়া মরিস, অ্যালিসন ডুডির মতো হলিউড তারকারা। আগামী বছর ৮ জানুয়ারি সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

এদিকে বিজয়ের পরবর্তী সিনেমা মাস্টার। বহুল প্রতীক্ষিত সিনেমাটিতে আরো অভিনয় করছেন বিজয় সেথুপাতি ও মালবিকা মোহানান। আগামী ৯ এপ্রিল এটি মুক্তির কথা থাকলেও করোনাভাইরাসের প্রকোপের কারণে এখন তা পেছানো হচ্ছে। এছাড়া খুব শিগগির তার পরবর্তী সিনেমার ঘোষণা দেবেন এই অভিনেতা। শোনা যাচ্ছে, সিনেমাটি পরিচালনা করবেন এ.আর. মুরুগাদোস।

 

ঢাকা/মারুফ