ঢাকা, রবিবার, ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৭ জুন ২০২০
Risingbd
সর্বশেষ:

কোয়ারেন্টাইন শেষে কেমন আছেন সৃজিত?

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৪-০২ ৭:২২:৫৬ পিএম     ||     আপডেট: ২০২০-০৪-০৩ ২:০০:৫৫ এএম

গত ১৯ মার্চ সকালে জোহানেসবার্গ থেকে কলকাতায় ফিরেন টলিউডের গুণী পরিচালক সৃজিত মুখার্জি। এয়ারপোর্টে নেমেই জানান, তিনি হোম কোয়ারেন্টাইনে থাকবেন। তারপর থেকে গৃহবন্দি ছিলেন এই নির্মাতা।

গতকাল বুধবার রাতে সৃজিত মুখার্জির ১৪ দিনের হোম কোয়ারেন্টাইন শেষ হয়েছে। এখন পর্যন্ত তার শরীরে করোনার কোনো ধরনের উপসর্গ দেখা দেয়নি। আপাতত সুস্থ্য রয়েছেন এ নির্মাতা।

কোয়ারেন্টাইন শেষে সৃজিত বলেন—আজ রাতে (বুধবার) সফলভাবে ১৪ দিনের হোম কোয়ারেন্টাইন সম্পন্ন করলাম। সরকারের নিয়ম অনুযায়ী, এদিনগুলো জনবিচ্ছিন্ন ছিলাম। সফল শব্দটি বলছি কারণ এই সময়ে রক্ত-মাংসের কোনো মানুষ দেখিনি। এখন লকডাউন শেষ হওয়ার জন্য নিজেকে ঘরবন্দি রেখেছি।

নিজেকে ও অন্য মানুষকে নিরাপদ রাখতেই স্বেচ্ছা গৃহবন্দি সৃজিত। কিন্তু অন্য মানুষের চিন্তা ও কর্মে ভীষণ হতাশা ব্যক্ত করেছেন তিনি। এ পরিচালক বলেন—আমি কেমন আছি তারচেয়েও গুরুত্বপূর্ণ হলো মানুষ এই দুর্যোগটা কীভাবে নিচ্ছে? এই বিষয় নিয়ে তারা কী ভাবছে? আমি অনেক ভিডিওতে দেখেছি, মানুষ রাস্তায় বেরিয়েছে। এখনো তারা বিষয়টি সিরিয়াসলি নিচ্ছে না। এটা খুবই হতাশার কথা।

বাংলাদেশের দর্শকপ্রিয় মডেল-অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন সৃজিত। মিথিলা বর্তমানে ঢাকায় নিজ বাসায় স্বেচ্ছায় গৃহবন্দি রয়েছেন। দুজনে দুই দেশে অবস্থান করলেও প্রতিদিন তারা ভিডিও কলে কথা বলেন বলে জানিয়েছেন মিথিলা।

 

ঢাকা/শান্ত