ঢাকা, রবিবার, ২০ আষাঢ় ১৪২৭, ০৫ জুলাই ২০২০
Risingbd
সর্বশেষ:

নিজ গ্রামে অসহায়দের পাশে সনি রহমান

বিনোদন প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৪-০৪ ১০:২৯:৫১ এএম     ||     আপডেট: ২০২০-০৪-০৪ ১০:২৯:৫১ এএম

করোনা সংক্রমণ থেকে বাঁচতে সবাই এখন ঘরে অবস্থান করছেন৷ এদিকে বিপাকে পড়েছেন স্বল্প আয়ের মানুষ। শোবিজ অঙ্গনের অনেকেই অসচ্ছল মানুষের পাশে দাঁড়িয়েছেন। এদিকে নিজ গ্রামের অসচ্ছল মানুষের পাশে দাঁড়ালেন মডেল-অভিনতা সনি রহমান।

সনি রহমান বলেন, ‘নিজের সামর্থ্য অনুযায়ী যতটুকু সম্ভব মানুষের পাশে দাঁড়ানোর চিন্তা থেকে বাড়ি এসেছি। আসার সময় কাওরান বাজার থেকে কিছু নিত্যপ্রয়োজনীয় দ্রব্য কিনে এনেছিলাম। এখানে এসে দেখি, মাও তাঁর নিজের মতো নিত্যপ্রয়োজনীয় সামগ্রী কিনে প্যাকেট করছেন। মনটা ভরে গেল। মা আর আমি মিলে গ্রামের অসচ্ছল পরিবারের তালিকা করলাম। সেখানে ৩৫০টি পরিবার রয়েছে, যাদের এ সময়ে সাহায্য প্রয়োজন। তালিকা অনুযায়ী বাড়ি বাড়ি পৌঁছে দিয়েছি এসব সামগ্রী। সবাই আমাদের জন্য দোয়া করবেন। আমাদের সামর্থ্য কম। আমাদের গ্রামে অনেকেই আছেন, যারা বিত্তবান। আপনারাও যদি পাশে দাঁড়ান, আমাদের গ্রামের মানুষগুলো অন্তত এই অসময়টা পাড়ি দিতে পারবেন।’

নরসিংদীর মনোহরদীতে বেড়ে ওঠছেন সনি। ২০০৫ সাল থেকে কাজ করছেন ছোট পর্দায়। সম্প্রতি সনি রহমান যুক্ত হয়েছেন চলচ্চিত্রে। ‘তোলপাড়’ চলচ্চিত্রের মধ্য দিয়ে বড় পর্দায় তার অভিষেক হচ্ছে। সনির মা শামীমা আফ্রাদ নরসিংদীর মনোহরদীতে স্বাস্থ্যকর্মী হিসেবে কাজ করছেন।

 

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত