ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

প্রস্তাব দিতে গিয়ে প্রিয়াঙ্কাকে যা বলেছিল নিক

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৫, ৪ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রস্তাব দিতে গিয়ে প্রিয়াঙ্কাকে যা বলেছিল নিক

জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ব্যক্তিগত জীবনে মার্কিন গায়ক নিক জোনাসকে বিয়ে করেছেন তিনি।

সম্প্রতি একটি ম্যাগাজিনে সাক্ষাৎকার দিয়েছেন বলিউডের ‘দেশি গার্ল’খ্যাত এই নায়িকা। এতে নিক জোনাস যখন তাকে প্রস্তাব দিয়েছিলেন সেই সময়ের স্মৃতিচারণ করেছেন তিনি।

প্রিয়াঙ্কা চোপড়া বলেন, ‘আমাকে প্রস্তাব দেওয়ার সময় প্রথম যে কথাটি সে বলেছিল তা হলো— সে আমার উচ্চাকাঙ্ক্ষী স্বভাব খুব পছন্দ করে। এই কথাটি আগে আমি কোনো পুরুষের কাছ থেকে শুনিনি। সত্যি বলতে, পরিচিত সবাই আমার এ বিষয়ে একটু সতর্কই থাকে। নৈশভোজে আমি যখন ব্যবসার বিষয় নিয়ে আলোচনা শুরু করি নিক খুবই উচ্ছ্বসিত ছিল।’

বিশ্বের অন্যতম ‘পাওয়ার কাপল’ নিক ও প্রিয়াঙ্কা। নিজ নিজ ক্যারিয়ারে সফল তারা। এই অভিনেত্রী জানান, পরস্পরের ক্যারিয়ারের প্রতি তাদের সম্মান রয়েছে।

এদিকে করোনাভাইরাসের কারণে বেশ কিছুদিন ধরে তাদের লস অ্যাঞ্জেলেসের বাড়িতে স্বেচ্ছায় কোয়ারেন্টাইনে রয়েছেন প্রিয়াঙ্কা ও নিক। তবে এই সংকটময় মুহূর্তে সাহায্যের হাত বাড়িয়েছেন তারা। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পিএম কেয়ারস ফান্ড, ইউনিসেফ, ফিডিং আমেরিকাসহ বেশ কিছু সংস্থায় আর্থিক সাহায্য করেছেন এই জুটি।

এ প্রসঙ্গে মাইক্রোব্লগিং সাইট টুইটারে প্রিয়াঙ্কা লেখেন, ‘কোভিড-১৯ আক্রান্ত মানুষের সাহায্যে এই সংস্থাগুলো অসাধারণ কাজ করছে। ক্ষুধার্তদের খাবার দিচ্ছে, চিকিৎসক ও স্বেচ্ছাসেবীদের সহযোগিতা করছে, নিম্ন আয়, গৃহহীন এবং বিনোদন জগতে আমাদের সহকর্মীদের পাশে দাঁড়াচ্ছে।’

 

ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়