ঢাকা, বুধবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৭ মে ২০২০
Risingbd
সর্বশেষ:

ভয় পেয়েছেন সালমান

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৪-০৬ ১১:৪৮:২৪ এএম     ||     আপডেট: ২০২০-০৪-০৬ ৩:০৫:৪২ পিএম

বলিউড সুপারস্টার সালমান খান। সিনেমার দৃশ্যে তিনি নির্ভীক। একাই শত্রুদের সঙ্গে মোকাবিলা করেন। বাস্তব জীবনেও কাউকে খুব বেশি তোয়াক্কা করেন না এই অভিনেতা। তবে করোনাভাইরাসের কারণে সৃষ্ট বর্তমান পরিস্থিতিতে ভয়ে আছেন তিনি।

বর্তমানে পরিবারের সদস্যদের নিয়ে প্যানভেলে তার খামারবাড়িতে অবস্থান করছেন সালমান। সেখানে করোনাভাইরাস নিয়ে একটি সচেতনতামূলক ভিডিও তৈরি করেছেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিওটি পোস্টও করেছেন। এতে তার সঙ্গে আছেন ছোট ভাই সোহেল খানের ছেলে নির্বাণ।

ভিডিওতে সালমান খান বলেন, ‘আমরা এখানে কয়েকদিনের জন্য ছুটি কাটাতে এসেছি। বর্তমানে এখানেই আছি। আমরা ভয় পেয়েছি। নির্বাণ তার বাবাকে তিন সপ্তাহ ধরে দেখেনি, আমিও আমার বাবাকে তিন সপ্তাহ দেখিনি। কারণ আমরা এখানে আর আমাদের বাবারা বাড়িতে আছেন।’ পাশে থাকা নির্বাণের উদ্দেশে এই অভিনেতা বলেন, ‘যে ভয় পেল, সে মারা গেল— সংলাপটি মনে আছে? এই সংলাপ এখানে খাটবে না। আমরা ভয় পেয়েছি। অনেক বাহাদুরীর সঙ্গে বলছি, আমরা ভয় পেয়েছি। আপনারাও সাহসী হওয়ার চেষ্টা করবেন না।’

এরপর সালমান নির্বাণকে প্রশ্ন করেন, তোমার কী মনে ভয় সাহসী হওয়া উচিত? উত্তরে নির্বাণ বলেন, ‘না, আমার মতে এখন বাড়িতে থাকায় সবচেয়ে ভালো। কারো সংস্পর্শে না যাওয়া উচিত। আমি মনে করি, যত দীর্ঘ সময় আমরা ঘরের ভেতরে থাকব এটি তত দ্রুত কাটিয়ে উঠতে পারব।’

‘যে ভয় পেল, সে মারা গেল— সংলাপটি এখানে খাটবে না। এখানে যে ভয় পেল, মনে করো সে বেঁচে গেল। পাশাপাশি সে অনেক মানুষকেও বাঁচালো’— এই বলে ভিডিওটি শেষ করেন সালমান।

 

ঢাকা/মারুফ