ঢাকা, রবিবার, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭, ৩১ মে ২০২০
Risingbd
সর্বশেষ:

মানবতার কল্যাণে জায়েদ খানের ‘সাপোর্ট’

বিনোদন প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৪-০৬ ৭:২৬:২০ পিএম     ||     আপডেট: ২০২০-০৪-০৭ ২:২৯:০৭ এএম

বিশ্বজুড়ে নভেল করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়ছেন মানুষ। প্রাণঘাতি করোনাভাইরাস নিয়ে সরকার ও প্রশাসনের পাশাপাশি দেশের শোবিজ অঙ্গনের তারকারাও নানানভাবে মানুষকে সচেতন করে যাচ্ছেন। ইতোমধ্যে অনেক শোবিজ তারকাই নিজেদের জায়গা থেকে সাধারণ জনগণকে সচেতন করছেন। আবার অনেকেই রাস্তায় নেমে পাশে দাঁড়িয়েছেন সাধারণ মানুষের।

চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান এরই মধ্যে সমিতির পক্ষ থেকে সহযোগিতা করেছেন অসচ্ছল শিল্পীদের। এছাড়া আজ সোমবার দুই দফায় পিরোজপুরে নিজ গ্রামের দুই শতাধিক অসচ্ছল মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে জায়েদ খানের সংগঠন ‘সাপোর্ট’।

জায়েদ খান বলেন, ‘‘আমরা যাঁরা সচ্ছল আছি, তাঁরা বাসায় সময় কাটাচ্ছি। তবে আমরা লক্ষ্য করছি দিনমজুর, রিকশাওয়ালা ও হকাররা পেটের দায়ে রাস্তায় নেমে আসছেন। কারণ, তাঁদের বাসায় খাবার নেই। নিজের পরিবারের চিন্তা করেই মূলত তাঁরা কাজ না করে থাকতে পারছেন না। তাই এই অসচ্ছল মানুষগুলোর পাশে সামর্থ্য অনুযায়ী দাঁড়ানোর সিদ্ধান্ত নেই। পিরোজপুরে আমার সংগঠন ‘সাপোর্ট’-এর সৌজন্যে আজ সকালে প্রথম দফায় খাদ্যসামগ্রী বিতরণ করেছেন ‘সাপোর্ট’-এর কার্যনির্বাহী পরিষদ। দ্বিতীয় দফায় আজ বিকালে ফের খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। সমাজে যাঁরা সচ্ছল, তাঁদের প্রতি অনুরোধ রইল, আপনারা সামর্থ্য অনুযায়ী অসচ্ছল মানুষের পাশে দাঁড়ান।’’

 

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত