ঢাকা, বুধবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৭ মে ২০২০
Risingbd
সর্বশেষ:

অমিতাভের ‘ফ্যামিলি’-তে একঝাঁক তারকা

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৪-০৭ ১২:১৭:২৫ পিএম     ||     আপডেট: ২০২০-০৪-০৭ ১২:১৭:২৫ পিএম

করোনাভাইরাসের কারণে স্থবির হয়ে গেছে জনজীবন। সবাইকে ঘরের ভেতর থাকার পরামর্শ দিচ্ছেন বিশেষজ্ঞরা। এজন্য বিশ্বের অনেক দেশেই লকডাউন চলছে।

ভারতও এখন ২১ দিনের লকডাউনে। এরই মধ্যে করোনাভাইরাস নিয়ে সচেতনতা তৈরি করতে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র তৈরি করেছে সনি পিকচার্স। ‘ফ্যামিলি’ নামের এই চলচ্চিত্রের কেন্দ্রীয় ভূমিকায় রয়েছেন অমিতাভ বচ্চন। এছাড়া এতে ভারতের বিভিন্ন ইন্ডাস্ট্রির একঝাঁক তারকাকে দেখা গেছে।

এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের শুরুতে দেখা যায়, অমিতাভ তার সানগ্লাস হারিয়ে ফেলেছেন। এরপর পরিবারের সদস্যরা এটি খুঁজতে শুরু করেন। কিন্তু শেষ পর্যন্ত যখন সেটি পাওয়া যায় তখন বিগ বিগ জানান, তার সানগ্লাসের প্রয়োজন নেই, কারণ এখন তার বাহিরে যাওয়ার দরকার নেই। অমিতাভ ছাড়াও রজনীকান্ত, চিরঞ্জীবি, ম্যামথি, মোহনলাল, রণবীর কাপুর, দিলজিৎ দুসাঞ্জ, প্রিয়াঙ্কা চোপড়া, শিবরাজ কুমার, আলিয়া ভাট, প্রসেনজিৎ চ্যাটার্জি, সোনালী কুলকার্নি এতে অভিনয় করেছেন।

এদিকে অল ইন্ডিয়া ফিল্ম ইমপ্লোয়িসের আওতায় দৈনিক আয়ের ভিত্তিতে কাজ করা এক লাখ কর্মীর পরিবারের দায়িত্ব নিয়েছেন ‘শাহেনশাহ’খ্যাত এই তারকা। এতে সেই বিষয়টিও তুলে ধরেছেন তিনি।

মজার বিষয় হলো, এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির শুটিংয়ের জন্য কোনো তারকাকে ঘরের বাহিরে বের হতে হয়নি। নিজ নিজ বাসা থেকেই দৃশ্যধারণ হয়েছে। এটি পরিচালনা করেছেন প্রসূন পান্ডে।

দেখুন: স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘ফ্যামিলি’

 

ঢাকা/মারুফ