ঢাকা, বুধবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৭ মে ২০২০
Risingbd
সর্বশেষ:

সালমানের সাহায্য পৌঁছানো শুরু

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৪-০৮ ১১:৩৪:৪১ এএম     ||     আপডেট: ২০২০-০৪-০৮ ১১:৩৪:৪১ এএম

ভারতে ২১ দিনের লকডাউন চলছে। এই পরিস্থিতিতে অসহায় হয়ে পড়েছেন খেটে খাওয়া মানুষ। এদের মধ্যে সিনেমা জগতের অনেক টেকনিশিয়ান ও ক্রু রয়েছেন, যারা দৈনিক আয়ের ভিত্তিতে কাজ করেন। লকডাউনের কারণে হঠাৎ শুটিং বন্ধ হওয়ায় বেকার হয়ে পড়েছেন তারা।

তাদের সাহায্যে এগিয়ে এসেছেন বলিউডের ‘ভাইজান’ খ্যাত তারকা সালমান খান। সিনেমা জগতের দিন মজুর টেকশিয়ান ও কর্মীদের পাশে দাঁড়িয়েছেন তিনি। কয়েকদিন আগে সিনেমার সঙ্গে জড়িত এমন প্রায় ২৫ হাজার মানুষকে টাকা ও খাবার দিয়ে সাহায্য করার সিদ্ধান্ত নিয়েছেন এই অভিনেতা। 

জানা গেছে, এখন পর্যন্ত এরকম ১৯ হাজার কর্মীর অ্যাকাউন্ট নম্বর পাওয়া গেছে। ইতোমধ্যে এই সকল কর্মীদের অ্যাকাউন্টে টাকা পাঠানোর প্রক্রিয়া শুরু করেছেন সালমান।

ফেডারেশন অব ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লোয়িসের পক্ষ থেকে জানানো হয়েছে, যে সকল কর্মীরা নিজেদের আর্থিকভাবে সচ্ছল মনে করছেন, তারা স্বেচ্ছায় এই অর্থ নিতে অস্বীকৃতি জানিয়েছেন। পাশাপাশি সেই অর্থ অভাবগ্রস্থ কর্মীদের দেওয়ার আহ্বান জানিয়েছেন তারা।

এদিকে সালমানের ম্যানেজার জোর্দি প্যাটেল জানিয়েছেন, কর্মীদের সাহায্য করার জন্য আগামী মাসেও তাদের অ্যাকাউন্টে অর্থ ট্রান্সফার করবেন সালমান।

 

ঢাকা/মারুফ