ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

দুই মেয়ের পর করোনা আক্রান্ত বলিউড প্রযোজক

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৯, ৮ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দুই মেয়ের পর করোনা আক্রান্ত বলিউড প্রযোজক

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলিউড প্রযোজক করিম মোরানি। বর্তমানে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি তিনি।

এর আগে তার দুই মেয়ে কোভিড-১৯ টেস্টে পজিটিভ হয়েছেন বলে জানা যায়। করিম মোরানির খবরটি নিশ্চিত করে এই প্রযোজকের ভাই বলেন, ‘হ্যাঁ, আমরা এমটাই আশঙ্কা করছিলাম কারণ সে তার মেয়েদের সঙ্গেই ছিল। করিম করোনাভাইরাসে পজিটিভ হয়েছে। তাকে নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তার স্ত্রীর ও কর্মচারীদের টেস্ট করানোর পর নেগেটিভ এসেছে।’

এদিকে এই প্রযোজকের ঘনিষ্ঠ একটি সূত্র জানান, পরিবারের সদস্যরা করিম মোরানিকে নিয়ে বেশ চিন্তিত কারণ তার বয়স ৬০-এর উপর এবং তিনি হার্টের রোগী। তার কোনো লক্ষণ দেখা দেয়নি, তবুও তার টেস্টে পজিটিভ এসেছে। এর আগে দুইবার তার হার্ট অ্যাটাক হয়েছিল এবং বাইপাস সার্জারিও করাতে হয়েছে। তার মেয়েরা পৃথক দুই হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। পরিবারের সদস্যরা তিনজনকে একই হাসপাতালে নিতে চাইছেন।

এর আগে করিম মোরানির মেয়ে জয়া ও শাজা করোনা আক্রান্ত হন। মার্চের প্রথম সপ্তাহে শ্রীলঙ্কা থেকে ভারতে ফেরেন শাজা। তার কোনো করোনার লক্ষণ দেখা যায়নি। তবে টেস্টে পজিটিভ আসে। অন্যদিকে মার্চের মাঝামাঝি রাজস্থান থেকে বাড়িতে আসেন জয়া। তার কোভিড-১৯ টেস্টে পজিটিভ এসেছে। দুজনকেই হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বলিউডের খ্যাতনামা প্রযোজক করিম মোরানি। বেশ কিছু জনপ্রিয় সিনেমা প্রযোজনা করেছেন। শাহরুখ খান অভিনীত রা.ওয়ান, চেন্নাই এক্সপ্রেস, হ্যাপি নিউ ইয়ার এবং দিলওয়ালে সিনেমাগুলোর প্রযোজক তিনি।

 

ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়