ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

করোনা: অসহায়দের জন্য যা যা করলেন হৃতিক

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৪০, ১৬ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
করোনা: অসহায়দের জন্য যা যা করলেন হৃতিক

করোনাভাইরাসের কারণে সৃষ্ট সংকট মোকাবিলায় এগিয়ে আসছেন বলিউড তারকারা। নিজেদের সাধ্যমতো সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন অসহায় মানুষের দিকে।

বলিউড অভিনেতা হৃতিক রোশানও থেমে নেই। দুস্থ, খেটে খাওয়া মানুষের সাহায্যে এগিয়ে এসেছেন কৃষ অভিনেতা।

করোনার কারণে বেকার হয়ে পড়া শিল্পীদের পাশে দাঁড়িয়েছেন যোধা আকবর সিনেমাখ্যাত এই অভিনেতা। দৈনিক আয়ের ভিত্তিতে কাজ করা ৪ হাজার শিল্পীকে সাহায্যের জন্য সিনে অ্যান্ড টিভি আর্টিস্ট অ্যাসোসিয়েশনকে ২৫ লাখ রুপি অনুদান দিয়েছেন হৃতিক।

এ প্রসঙ্গে সিনে অ্যান্ড টিভি আর্টিস্ট অ্যাসোসিয়েশনের সিনিয়র জয়েন্ট সেক্রেটারি ও চেয়ারপারসন অমিত বেহেল বলেন, ‘কিছুদিন আগে হৃতিকের ট্যালেন্ট ম্যানেজমেন্ট প্রতষ্ঠান ‘কেডব্লিউঅ্যাএন’ আমাদের কাছে অ্যাকাউন্ট নম্বর জানতে চায় এবং ২৫ লাখ রুপি পাঠিয়ে দেয়। আমরা দৈনিক আয়ের ভিত্তিতে কাজ করেন এমন শিল্পীদের মাঝে তা বিতরণ করব। যারা খুবই দরিদ্র তারা অগ্রাধিকার পাবেন।’

এছাড়া বৃহনমুম্বাই মিউনিসিপ্যাল করপোরেশনের কর্মীদের জন্য এন৯৫ ও এফএফপি৩ মাস্কের ব্যবস্থা করেছেন এই অভিনেতা।

এখানেই শেষ নয়, অক্ষয়া পুত্রা নামের একটি দাতব্য সংস্থার সঙ্গে মিলে বৃদ্ধ, দৈনিক আয়ের ভিত্তিতে কাজ করা, নিম্ন আয়ের মানুষের মাঝে ১.২ লাখ প্যাকেট খাবার সরবরাহের ব্যবস্থা করেছেন হৃতিক। যতদিন ভারতে স্বাভাবিক অবস্থা না ফিরছে ততদিন ১.২ লাখ প্যাকেট পুষ্টিকর, রান্না করা খাবার বৃদ্ধাশ্রম, দিন মজুর, ও নিম্ন আয়ের মানুষের মাঝে বিতরণ করা হবে।

এ প্রসঙ্গে মাইক্রোব্লগিং সাইট টুইটারে হৃতিক লেখেন, ‘চলুন নিজেদের মতো করে যা পারি করি। কোনো অবদানই ছোট কিংবা বড় নয়। সকলের জন্য শুভকামনা।’

 

ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়