ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

করোনা সংকটে নাট্য নির্মাতাদের স্বেচ্ছাসেবক দল

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০১, ২০ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
করোনা সংকটে নাট্য নির্মাতাদের স্বেচ্ছাসেবক দল

করোনার এই সংকটকালে টেলিভিশন মিডিয়ার সকল সংগঠনের সদস্যদের জন্য নতুন উদ্যোগ নিয়েছে টিভি নাটকের পরিচালকদের সংগঠন ডিরেক্টরস গিল্ড। করোনাভাইরাসে আক্রান্ত টেলিভিশন মিডিয়ার সদস্যদের সেবার জন্য সংগঠনটি একটি স্বেচ্ছাসেবক দল গঠন করেছে।

বিষয়টি নিশ্চিত করে ডিরেক্টরস গিল্ডের সাধারণ সম্পাদক এস এ হক অলিক বলেন—‘প্রয়োজনে এই স্বেচ্ছাসেবক দল ও বর্তমান কার্যনির্বাহী পরিষদ টেলিভিশন মিডিয়ার সকল সংগঠনের সদস্যদের চিকিৎসা সেবা দিতে সহযোগিতা করবে। অবশ্যই সরকার ঘোষিত নিয়ম মেনে এ সেবা প্রদান করা হবে। নিরাপত্তা সামগ্রী পিপিই, মাস্ক, হ্যান্ড গ্লাভস, হ্যান্ড সেনিটাইজার ডিরেক্টরস গিল্ড থেকে প্রদান করা হবে। যদি কোনো সম্মানিত সদস্য মনে করেন, তার করোনার উপসর্গ দেখা দিয়েছে তাহলে গোপন না রেখে স্বেচ্ছাসেবক দলের সহযোগিতা নিন।’

২০ সদস্যের এ স্বেচ্ছাসেবক দলের সমন্বয়কারী হলেন ফরিদুল হাসান ও পিকলু চৌধুরী। এছাড়া সদস্য হিসেবে রয়েছেন—আশিক মাহমুদ রনি, সঞ্জয় বড়ুয়া, শাহীন স্বাধীন, মো. মামুন খান, ডা. সোহেলী পারভীন মুক্তা, ইমন সাদি, চয়নিকা চৌধুরী, রাজীব হাসান, মিঠু রায়, জামাল উদ্দিন জামান, মঞ্জুরুল হক মঞ্জু, রাফাত মজুমদার রিংকু, এস এম আরিফ, শ্রী জুগল চন্দ্র শীল পলাশ, শাহাদত আলম ভূবন, হিমেল ইসহাক, সোহাগ কুমার বিশ্বাস, ইমেল হক, হাসান রেজাউল, ডা. আওরঙ্গজেব আরু।

কিছুদিন আগে ডিরেক্টরস গিল্ডের এক সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। গিল্ডের তত্ত্বাবধানে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তিনি চিকিৎসাধীন রয়েছেন। নিয়মিত তার শারীরিক অবস্থার খোঁজ-খবর রাখছেন বলে রাইজিংবিডিকে জানিয়েছেন এস এ হক অলিক।

 

ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়