ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

মহেশের বিপরীতে শ্রদ্ধা কাপুর

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৩, ২০ এপ্রিল ২০২০   আপডেট: ১৮:৫৬, ১৪ জানুয়ারি ২০২১
মহেশের বিপরীতে শ্রদ্ধা কাপুর

‘প্রিন্স অব টলিউড’ হিসেবে পরিচিত অভিনেতা মহেশ বাবু। অসংখ্য জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। বিশ্বে তার কোটি কোটি ভক্ত।

মহেশের পরবর্তী সিনেমাটি পরিচালনা করবেন গীতা গোবিন্দম সিনেমাখ্যাত পরিচালক পারাসুরাম। এই সিনেমা নিয়ে অনেকদিন ধরেই নানা খবর উড়ছে। শোনা যাচ্ছে, সিনেমাটিতে মহেশের বিপরীতে অভিনয় করবেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। তবে এই বিষয়ে এখনো কোনো অনুষ্ঠানিক ঘোষণা পাওয়া যায়নি।

ইতোমধ্যে তেলেগু সিনেমায় নাম লেখিয়েছেন শ্রদ্ধা। গত বছর প্রভাসের বিপরীতে সাহো সিনেমায় অভিনয় করেন তিনি। যদিও দর্শক-সমালোচকদের কাছ মিশ্র প্রতিক্রিয়া পায় সিনেমাটি। হিন্দি ডাবিং সংস্করনটি মোটামুটি ব্যবসা করলেও তেলেগু দর্শকরা একেবারেই গ্রহণ করেননি এটি।

করোনাভাইরাসের কারণে বর্তমানে ভারতে লকডাউন চলছে। এজন্য সকল প্রকার শুটিং বন্ধ রয়েছে। পরিস্থিতি স্বাভাবিক হলে লাভ ফিল্মসের ব্যানারে একটি সিনেমার শুটিং শুরু করবেন শ্রদ্ধা কাপুর। নাম ঠিক না হওয়া সিনেমাটি প্রযোজনা করছেন লাভ রঞ্জন এবং পরিচালনায় রয়েছেন অংকুর গার্গ। সিনেমাটিতে রণবীর কাপুরের বিপরীতে অভিনয় করবেন এই নায়িকা। আগামী বছর ২৬ মার্চ এটি মুক্তির কথা রয়েছে।

অন্যদিকে বাহুবলি সিনেমাখ্যাত পরিচালক এস এস রাজামৌলির পরবর্তী সিনেমাতেও অভিনয় করবেন মহেশ। বর্তমানে রুদ্রম রণম রুধিরাম বা ট্রিপল আর সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত রাজামৌলি। এরপরই মহেশের সঙ্গে সিনেমাটির শুটিং শুরু করবেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এই নির্মাতা বলেন, ‘আমি অনেকবারই বলেছি প্রযোজক ডিভিভি দানায়য়ার সঙ্গে প্রজেক্টটি (ট্রিপল আর) শেষ হলেই কেএল নারায়ণের সঙ্গে একটি সিনেমা নির্মাণ করব, এতে অভিনয় করবে মহেশ বাবু।’

 

ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়