ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

লকডাউন মানছেন না সালমান খানের বাবা!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:০৫, ২৩ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
লকডাউন মানছেন না সালমান খানের বাবা!

করোনার সংক্রমণ রোধে ভারতে লকডাউন চলছে। এই দুঃসময়ে বলিউড অভিনেতা সালমান খান যেমন মানুষের পাশে দাঁড়িয়েছেন, তেমনি মানুষকে সচেতন করতেও নানা কাজ করে যাচ্ছেন। কিন্তু সালমান খানের বাবা সেলিম খান লকডাউনের বিধিনিষেধ মানছেন না বলে ভারতীয় একটি সংবাদমাধ্যম খবর প্রকাশ করেছে। 

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, সালমান খান এখন পানবেলে নিজের ফার্ম হাউসে রয়েছেন। কিন্তু তাঁর বাবা সেলিম খান বান্দ্রার বাড়িতে রয়েছেন। প্রতিদিনই বন্ধুদের নিয়ে হাঁটতে যান সেলিম খান। কিন্তু গত দুই তিন সপ্তাহ ধরে এক দিন পরপর হাঁটতে বের হচ্ছেন তিনি। প্রতিদিন সকাল ৮টা থেকে ৯টা পর্যন্ত তাঁদের হাঁটতে দেখা যায়।

বান্দ্রার স্থানীয় এক বাসিন্দা জানিয়েছেন, প্রতিদিন সকালে হাঁটতে যান সেলিম খান। বিষয়টি নিয়ে প্রশ্ন করা হলে তাঁর শারীরিক সমস্যার কথা জানান তিনি।

এ প্রসঙ্গে সেলিম খান জানান, তাঁর পিঠের নীচের দিকে ব্যথা রয়েছে। এজন্য চিকিৎসক তাঁকে হাঁটার পরামর্শ দিয়েছেন। গত চল্লিশ বছর ধরে হাঁটতে বের হন তিনি। হঠাৎ করে হাঁটা বন্ধ হলে তাঁর সমস্যা হবে। এজন্য সরকারের বিশেষ পাস নিয়েছেন। কিন্তু লকডাউনের কোনো বিধি অমান্য করছেন না।

এই পরিস্থিতিতে সেলিম খানকে বাইরে হাঁটতে দেখে ক্ষোভ প্রকাশ করেছেন স্থানীয় বাসিন্দারা। তাদের দাবি— তারকার বাবা হওয়ায় সেলিম খানকে কিছু বলছে না পুলিশ-প্রশাসন।

 

ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়