ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

রজনীকান্তভক্তের হাতে খুন বিজয়ভক্ত

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৮, ২৪ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রজনীকান্তভক্তের হাতে খুন বিজয়ভক্ত

তারকাদের নিয়ে ভক্তদের মাতামাতি নতুন কিছু নয়। কিন্তু তাই বলে প্রিয় তারকার জন্য বন্ধুকে খুন!

তামিল সিনেমার জনপ্রিয় দুই অভিনেতা রজনীকান্ত ও থালাপতি বিজয়। বিশ্বে তাদের অসংখ্য ভক্ত। এম যুবরাজ ও দিনেশ বাবু নামের দুই যুবকও রয়েছেন সেই তালিকায়। এর মধ্যে যুবরাজ অভিনেতা বিজয় ও দিনেশ বাবু সুপারস্টার রজনীকান্তের ভক্ত। দুজনই পাশাপাশি বাড়িতে থাকেন ও বন্ধু।

গতকাল বৃহস্পতিবার রজনীকান্ত ও বিজয়কে নিয়ে তর্কে জড়ায় দিনেশ ও যুবরাজ। করোনাভাইরাস মোকাবিলায় এই দুই তারকার মধ্যে কে বেশি দান করেছে তা নিয়ে শুরু হয় তাদের বাকবিতণ্ডা। এক পর্যায়ে দিনেশ ধাক্কা দিলে যুবরাজ ছাদ থেকে নিচে পড়ে গিয়ে সঙ্গে সঙ্গেই মারা যায়।

এই হত্যার সঙ্গে জড়িত থাকায় দিনেশ বাবুকে গ্রেপ্তার করেছে তামিলনাড়ুর মারাকানাম থানার পুলিশ। এ বিষয়ে আরো তদন্ত চলছে। যুবরাজের মরদেহ ময়নাতদন্তের জন্য স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে রাখা হয়েছে।

সম্প্রতি করোনাভাইরাস মোকাবিলায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পিএম কেয়ারস ফান্ডসহ কয়েকটি রাজ্যের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ১.৩ কোটি রুপি অনুদান দিয়েছেন বিজয়। অন্যদিকে ত্রাণ তহবিলে ৫০ লাখ রুপির পাশাপাশি সাউথ ইন্ডিয়া সিনে অ্যাক্টরস অ্যাসোসিয়েশনের (নদীগড় সঙ্গম) সদস্যদের জন্য খাবার বিতরণের সিদ্ধান্ত নিয়েছেন রজনীকান্ত।

 

ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়