ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

‘লক্ষ্মী বোম্ব’ নিয়ে বিকল্প পথে অক্ষয়

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৮, ২৫ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘লক্ষ্মী বোম্ব’ নিয়ে বিকল্প পথে অক্ষয়

অক্ষয় কুমার ও কিয়ারা আদভানি অভিনীত সিনেমা লক্ষ্মী বোম্ব। আগামী ২২ মে প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তির কথা রয়েছে। কিন্তু করোনাভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতিতে এটি মুক্তি দেওয়া নিয়ে বিকল্প পথ খুঁজছেন নির্মাতারা।

লকডাউনের কারণে ভারতে সকল প্রেক্ষাগৃহ বন্ধ। মুক্তির অপেক্ষায় থাকা সিনেমাগুলো নিয়ে অনিশ্চয়তায় নির্মাতারা। শোনা যাচ্ছে, এই অবস্থায় প্রেক্ষাগৃহের পরিবর্তে ডিজিটাল প্ল্যাটফর্মে লক্ষ্মী বোম্ব সিনেমাটি মুক্তির পরিকল্পনা করছেন এর প্রযোজক, অভিনেতা অক্ষয় কুমার ও পরিচালক রাঘব লরেন্স।

এ প্রসঙ্গে সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র বলেন, ‘বিনিয়োগকারীদের যেন কোনো ক্ষতি না হয় এবং একই সাথে সিনেমাটি যেন বেশি সংখ্যক দর্শকের কাছে পৌঁছায় তা নিশ্চিত হতে চাইছেন অক্ষয়। ডিজনি ও হটস্টার-এর মাধ্যমে বিশ্বব্যাপী সিনেমাটি দেখা গেলেও, ছোট শহরের দর্শক এই সুযোগ পাবেন না— এই বিষয়টিই ভাবাচ্ছে নির্মাতাদের।’

সূত্রটি আরো বলেন, ‘অক্ষয়, পরিচালক রাঘব লরেন্স ও প্রযোজক প্রস্তাবটি ভেবে দেখছেন। এখানো সিনেমাটির অনেক পোস্ট প্রোডাকশনের কাজ— সম্পাদনা, আবহসংগীত, ভিএফএক্স বাকি আছে। যেহেতু টিমের সবাই বাড়িতে কাজ করছে তাই একটু বেশি সময় লাগবে। নির্মাতারা আশা করছেন জুনের মধ্যে সব কাজ শেষ হয়ে যাবে।’

২০১১ সালে মুক্তিপ্রাপ্ত তামিল ভাষার কাঞ্চানা সিনেমার হিন্দি রিমেক লক্ষ্মী বোম্ব। এটি প্রযোজনা করছে অ্যা কেপ অব গুড ফিল্মস প্রোডাকশন, সাবিনা এন্টারটেইনমেন্ট, তুষার এন্টারটেইনমেন্ট হাউস। সিনেমাটির পরিবেশনায় রয়েছে ফক্স স্টার স্টুডিওস।

 

ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়