ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মহেশ বাবুর সঙ্গে জুটি বাঁধছেন সেই প্রিয়া?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২১, ৪ মে ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মহেশ বাবুর সঙ্গে জুটি বাঁধছেন সেই প্রিয়া?

মহেশ বাবু, প্রিয়া প্রকাশ ভারিয়ার

পরিচালক পরশুরামের পরবর্তী সিনেমায় অভিনয় করবেন দক্ষিণী চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা মহেশ বাবু। ভারতের লকডাউন উঠে গেলে নাম ঠিক না হওয়া এ সিনেমার শুটিং শুরু হবে। দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে এ সিনেমা নিয়েই এখন জোর জল্পনা চলছে।

পরিচালক সিনেমাটির জন্য প্রধান নায়িকা নির্বাচনের কাজ করছেন। গুঞ্জন উঠেছে, এতে মালায়ালাম সিনেমার সেই আলোচিত অভিনেত্রী প্রিয়া প্রকাশ ভারিয়ার মহেশের বিপরীতে অভিনয় করবেন। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

অন্য একটি সংবাদমাধ্যম জানিয়েছে, ফিল্ম ইন্ডাস্ট্রির অনেকে বলছেন নাম ঠিক না হওয়া এ প্রজেক্টের জন্য প্রিয়াকে এখনো চূড়ান্ত করা হয়নি। এটি গুঞ্জন মাত্র। এছাড়া সিনেমাটিতে কিয়ারা আদভানি ও ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী কীর্তি সুরেশের অভিনয়ের গুঞ্জনও শোনা যাচ্ছে। আনুষ্ঠানিক ঘোষণা না আসা পর্যন্ত মহেশ ভক্তদের অপেক্ষা করা ছাড়া উপায় নেই।

২০১৮ সালের ৯ ফেব্রুয়ারি ইউটিউবে মুক্তি পায় প্রিয়া অভিনীত ‘ওরু আদার লাভ’ সিনেমার প্রথম গান ‘মানিক্য মালরায়া পুভি’। গানটির ১ মিনিট ৩২ সেকেন্ডের সময় প্রিয়ার ভ্রু কাঁপানোর দৃশ্যটি সবার হৃদয় হরণ করে। তারপরই সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনার ঝড় ওঠে। কাজল নয়না এ অভিনেত্রীর চোখের ইশারা আর হাসির জাদুতে মুগ্ধ হন দর্শক। ফেসবুক, ইউটিউব, টুইটার, ইনস্টাগ্রামসহ সবখানেই ভাইরাল হন তিনি। বর্তমানে বেশ কটি সিনেমার কাজ প্রিয়ার হাতে রয়েছে।


ঢাকা/শান্ত/নাসিম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়