ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ঈদের একডজন নাটকের কাজ বাতিল করেছি: মিলন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৫৬, ৬ মে ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঈদের একডজন নাটকের কাজ বাতিল করেছি: মিলন

আনিসুর রহমান মিলন

করোনার সংক্রমণ রোধে টেলিভিশন নাটকের সব ধরণের শুটিং বন্ধ রাখা হয়েছে। যার কারণে বাংলা নববর্ষে তেমন কোনো কাজ হয়নি। কিছুদিন পরই ঈদুল ফিতর। কিন্তু লকডাউনের কারণে নতুন কোনো নাটক-টেলিফিল্ম নির্মাণ করতে পারছেন না নির্মাতারা। নতুন নাটক নির্মাণের সুযোগ না থাকায় পুরোনো নাটক প্রচারের মধ্য দিয়ে টিভি চ্যানেলগুলোর ঈদ পার করতে হবে।

এদিকে অন্যান্য শিল্পীদের মতো আনিসুর রহমান মিলনও ঘরবন্দি সময় পার করছেন। সাধারণত ঈদ উপলক্ষে এই সময়ে দারুণ ব্যস্ত সময় পার করেন তিনি। কিন্তু শুটিং বন্ধ থাকায় নতুন কোনো কাজ করতে পারছে না। তবে লকডাউনের আগে মিলন পাঁচটি নাটকের শুটিং শেষ করেছিলেন। এ নাটকগুলো ঈদুল ফিতরে টিভিতে প্রচার হবে বলে জানিয়েছেন তিনি।  

মিলন বলেন, ‘লকডাউন দেওয়ার কারণে আমার অন্তত একডজন ঈদের নাটকের কাজ বাতিল করতে হয়েছে। তবে এই পাঁচটি নাটক নির্মাতারা আগেই নির্মাণ কাজ শেষ করায় ভোগান্তিতে পড়তে হয়নি তাদের। তবে শুনেছি চলতি বছরের শুরুর দিকে আমার অভিনীত কয়েকটি খণ্ড নাটক এই ঈদে প্রচারের উদ্যোগ নেওয়া হচ্ছে। সেগুলো ঈদের নাটকের তালিকায় যুক্ত হলে ভালোই হবে।’

মিলন অভিনীত এ পাঁচ নাটকের মধ্যে সকাল আহমেদ ও শাহনেওয়াজ রিপন দুটি করে নাটক পরিচালনা করেছেন। আর নিয়াজ মাহবুব একটি নাটক পরিচালনা করেছেন। তবে এসব নাটক কোন চ্যানেলে প্রচার হবে তা এখনো চূড়ান্ত হয়নি।

 

ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়