ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

প্রস্তুত হচ্ছেন সালমান খান

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৩৬, ৬ মে ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রস্তুত হচ্ছেন সালমান খান

বলিউড সুপারস্টার সালমান খান। করোনাভাইরাসের কারণে ভারতে লকডাউন শুরুর পর থেকেই প্যানভেলে তার খামার বাড়িতে অবস্থান করছেন তিনি। সেখানেই তার সিনেমার শুটিংয়ের জন্য প্রস্তুত হচ্ছেন এই অভিনেতা।

রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই সিনেমার শুটিং করছিলেন সালমান। কিন্তু হঠাৎ করে লকডাউন শুরু হওয়ায় তা বন্ধ রাখতে হয়। লকডাউন উঠে গেলেই এই সিনেমার শুটিং শুরু করবেন তিনি। এজন্য খামার বাড়িতে নিজস্ব জিমে নিয়মিত শারীরিক কসরত করছেন সালমান।

সম্প্রতি ইনস্টাগ্রামে এই অভিনেতার ব্যায়ামের ছবি পোস্ট করেন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ। সালমানের পরিবারের অন্য সদস্যের সঙ্গে এই অভিনেত্রীও আছেন প্যানভেলের খামার বাড়িতে। ছবিতে দাবাং অভিনেতার শারীরিক গড়নের পরিবর্তন সবার নজরে এসেছে।

এ প্রসঙ্গে একটি সূত্র বলেন, ‘সালমান তার ওজন ঠিক রাখার ব্যাপারে সর্বোচ্চ চেষ্টা করছেন। লকডাউন শেষ হলেই তিনি রাধে সিনেমার ক্লাইম্যাক্স দৃশ্যের শুটিং শুরু করবেন। তার অ্যাকশন দৃশ্যের শুটিং এখনো বাকি। এজন্য বাড়িতে নিয়েমিত শারীরিক কসরত করছেন। ফিটনেস ঠিক রাখার জন্য রুটিন মাফিক খাবার ও সাপ্লিমেন্ট খাচ্ছেন।’

রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই সিনেমায় সালমান খানের বিপরীতে অভিনয় করছেন দিশা পাটানি। আরো আছেন— জ্যাকি শ্রফ, রণদীপ হুদা প্রমুখ। পরিচালনা করছেন প্রভুদেবা। ওয়ান্টেড, দাবাং-থ্রি’র পর এই নির্মাতার সঙ্গে এটি সালমানের তৃতীয় সিনেমা। চলতি বছর ঈদুল ফিতরে এই সিনেমা মুক্তির কথা থাকলেও করোনাভাইরাসের কারণে তা সম্ভব হচ্ছে না।

 

ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়