ঢাকা, মঙ্গলবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৬ মে ২০২০
Risingbd
সর্বশেষ:

দুর্ঘটনায় আহত নায়িকা রত্না

বিনোদন প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৫-০৭ ১২:৪৪:২১ পিএম     ||     আপডেট: ২০২০-০৫-০৭ ৩:৩১:৫৪ পিএম
রত্না

করোনার এই সংকটকালে বাসার ছাদে নিয়মিত হাঁটেন চিত্রনায়িকা রত্না। গত মঙ্গলবার ছাদে হাঁটতে গিয়ে পড়ে যান তিনি। এসময় মারাত্মক আঘাত পান। বর্তমানে রত্না তার মায়ের বাসায় বিশ্রামে রয়েছেন।

এ প্রসঙ্গে রত্না বলেন, ‘প্রতিদিন ইফতারের পর বাসার ছাদে ওয়ার্ক আউট করি। এ সময় দৌড়াতে গিয়ে প্লাজোর সঙ্গে কিছু একটা আটকে যাওয়ায় পড়ে যাই। এদিকে ছাদ অমসৃণ। কোনোভাবে নিজের ফেসটা রক্ষা করতে গিয়ে হাতে এবং শরীরের বিভিন্ন জায়গায় মারাত্মকভাবে আঘাত পাই। এখনো হাঁটতে পারি না। ডাক্তারের পরামর্শ নিয়ে বাসায় বিশ্রাম নিচ্ছি।’

২০০২ সালে ‘কেন ভালোবাসলাম’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে নাম লেখান রত্না। সেলিম আজম পরিচালিত এ সিনেমায় ফেরদৌসের বিপরীতে অভিনয় করেন তিনি। এরপর কাজী হায়াতের পরিচালনায় ‘ইতিহাস’ সিনেমায় অভিনয় করে প্রশংসিত হন। ক্যারিয়ারের এক যুগে রত্না অর্ধশত চলচ্চিত্রে অভিনয় করেছেন।

পাশাপাশি তামান্না ফিল্মস নামে প্রযোজনা সংস্থা গড়ে তুলেছেন এই অভিনেত্রী। এই প্রতিষ্ঠানের ব্যানারে মুক্তি পেয়েছে ‘সেদিন বৃষ্টি ছিল’ সিনেমাটি। সর্বশেষ ২০১৪ সালে এই সিনেমায় নায়িকার ভূমিকায় রত্নাকে দেখা যায়। সম্প্রতি বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের নির্বাচনে সর্বাধিক ভোট পেয়ে বিজয়ী হন এই অভিনেত্রী।

 

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত