ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

৬ মিনিটের অ্যাকশন দৃশ্যে খরচ ৬ কোটি রুপি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:০০, ১৪ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
৬ মিনিটের অ্যাকশন দৃশ্যে খরচ ৬ কোটি রুপি

পুষ্পা সিনেমার দৃশ্যে আল্লু অর্জুন

ভারতের তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুন। তবে নিজ ইন্ডাস্ট্রির পাশাপাশি পুরো ভারতে, এমনকি বিশ্বের অন্য দেশেও তার অসংখ্য ভক্ত রয়েছে।

‘স্টাইলিশ হিরো’ হিসেবে পরিচিত এই অভিনেতার পরবর্তী সিনেমা ‍পুষ্পা। এরই মধ্যে এর ফার্স্ট লুক ভক্তদের মনে সিনেমাটি নিয়ে আগ্রহ জাগিয়েছে। শোনা যাচ্ছে, সিনেমার ৬ মিনিটের একটি অ্যাকশন দৃশ্য রয়েছে। এর জন্য ৬ কোটি রুপি ব্যয় করছেন নির্মাতারা।

এ প্রসেঙ্গে বক্স অফিস বিশ্লেষক তরন আদর্শ মাইক্রোব্লগিং সাইট টুইটারে লিখেছেন, ‘আল্লু অর্জুন তার পরবর্তী সিনেমা পুষ্পা স্মরণীয় করে রাখতে চলেছেন। এই অভিনেতা ৬ মিনিটের একটি অ্যাকশন দৃশ্যের জন্য ৬ কোটি রুপি ব্যয়ের সিদ্ধান্ত নিয়েছেন। শুধু তাই নয়, পুষ্পা সিনেমাটি পুরোটাই ভারতীয় ক্রুদের তৈরি। ভারতীয় সিনেমাকর্মীদের কাজ দেওয়ার জন্যই এই উদ্যোগ নেওয়া হয়েছে।’

তেলেগু ভাষায় অ্যাকশন-থ্রিলার ঘরানার পুষ্পা সিনেমাটি পরিচালনা করছেন সুকুমার। শুরুতে মহেশ বাবুকে নিয়ে সিনেমাটি নির্মাণের ঘোষণা দেন এই নির্মাতা। পরবর্তী সময়ে মতের অমিল হওয়ায় এটি থেকে সরে যান মহেশ। এরপর আল্লুকে নিয়ে সিনেমাটি নির্মাণ শুরু করেন সুকুমার।

পুষ্পা সিনেমাটিতে আল্লুর বিপরীতে অভিনয় করছেন রাশমিকা মান্দানা। এছাড়া আরো আছেন— প্রকাশ রাজ, জগপতি বাবু, হরিশ উথামা, ভ্যানিলা কিশোর, অনুসূয়া ভরদ্বাজ প্রমুখ।

 

ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়