ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

নিজের আঁকা চিত্রকর্ম নিলামে তুলছেন সোনাক্ষী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৯, ১৫ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
নিজের আঁকা চিত্রকর্ম নিলামে তুলছেন সোনাক্ষী

করোনাভাইরাসের কারণে লকডাউন চলায় কাজ হারিয়েছেন দিন মজুর খেটে খাওয়া মানুষ। ভারতের এরকম অসহায় দুস্থ মানুষের পাশে দাঁড়াচ্ছেন বলিউড তারকারা। এবার দুস্থ দিন মজুরদের খাবার জোগাতে নিজের আঁকা চিত্রকর্ম নিলামে তুলছেন অভিনেত্রী সোনাক্ষী সিনহা।

অভিনেতা অর্জুন কাপুরের বোন আনশুলা কাপুরের ফান্ডরেইজিং প্ল্যাটফর্ম ‘ফ্যানকাইন্ড’র সঙ্গে মিলে এই নিলাম করছেন সোনাক্ষী। এই নিলাম থেকে পাওয়া অর্থ দিন মজুর, দুস্থ মানুষের খাবার কেনার জন্য ব্যয় হবে। এছাড়া নিলামে সবচেয়ে বেশি দর করা ব্যক্তি উপহার হিসেবে পাবেন সোনাক্ষীর আঁকা ছবি।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে তার চিত্রকর্মের ভিডিও দেখিয়ে সোনাক্ষী লিখেছেন, ‘ভালো কিছুর জন্য নিলামে অংশ নিন। দিন মজুর মানুষের রেশন কেনার জন্য ফ্যানকাইন্ডের সঙ্গে মিলে আমার চিত্রকর্ম নিলাম করছি। সবার জন্য যা থাকছে— ডিজিটাল প্রিন্টস, স্কেচেস এবং বড় ক্যানভাস। সর্বোচ্চ বিড করা ব্যক্তি পাবেন, https://bit.ly/FankindAuction।’  

ভারতে লকডাউনের কারণে শুটিং না থাকায় ঘরেই ছিলেন সোনাক্ষী। এই সময় ছবি এঁকে সময় কাটিয়েছেন। ফটো শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে মাঝে মাঝে সেই চিত্রকর্ম ভক্তদের জন্য শেয়ারও করতেন। 

সম্প্রতি এক ভিডিও বার্তায় ভক্তদের কাছে স্বাস্থ্যকর্মীদের দিকে সাহায্যের হাত বাড়ানোর অনুরোধ করেন সোনাক্ষী। এরপর ভক্তরা পুনের সর্দার প্যাটেল হাসপাতালে পারসোনাল প্রজেকটিভ ইকুইপমেন্ট (পিপিই) দান করেন। ইনস্টাগ্রামে তার কিছু ছবি প্রকাশ করেছেন এই অভিনেত্রী।

 

ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়