ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ক্ষুধার্ত ছিলাম, কিন্তু আমির খেতে ডাকেননি: দীপিকা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৬, ১৬ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
ক্ষুধার্ত ছিলাম, কিন্তু আমির খেতে ডাকেননি: দীপিকা

দীপিকার ইনস্টাগ্রামে পোস্ট করা ছবি

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। করোনাভাইরাসের কারণে শুটিং না থাকায় বাড়িতেই কাটছে তার সময়। 

বেশ কিছুদিন ধরে শৈশবের নানা স্মৃতি রোমন্থন করছেন এই অভিনেত্রী। পাশাপাশি ছবি পোস্ট করে ভক্তদের সঙ্গে ঘটনা শেয়ার করছেন। সেই ধারাবাহিকতায় এবার আমির খানের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন তিনি।

ফটো শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে পোস্ট করা এই গ্রুপ ছবিতে আমির খান ও দীপিকা ছাড়াও এই অভিনেত্রীর বাবা প্রকাশ পাড়ুকোন, মা উজালা পাড়ুকোন ও ছোট বোন আনিশাও রয়েছেন। জানা গেছে, বর্ষ বরণ উপলক্ষে আয়োজিত একটি অনুষ্ঠানে ছবিটি তোলা।

ছবির ক্যাপশনে দীপিকা লিখেছেন, ‘২০০০ সালের ১ জানুয়ারির বিশেষ স্মরণীয় একটি ঘটনা। আমার বয়স ছিল ১৩ এবং খুবই বেমানান ছিলাম। যদিও এখনো তাই-ই আছি। আমির খান দুপুরের খাবার, নিখুঁতভাবে বললে দই ভাত খাচ্ছিলেন। সবসময়ের মতো তখনো আমি ক্ষুধার্ত ছিলাম, কিন্তু তিনি আমাকে খেতে ডাকেননি এবং আমিও চাইনি।’

এই ঘটনার ছয় বছর পর কন্নড় ভাষার ঐশ্বরিয়া সিনেমার মাধ্যমে রুপালি জগতে পা রাখেন দীপিকা। পরের বছরই ওম শান্তি ওম সিনেমার মাধ্যমে বলিউডে তার অভিষেক ঘটে। শাহরুখ খানের বিপরীতে সিনেমাটিতে অভিনয় করে বিশেষ খ্যাতি পান তিনি। এরপর তাকে আর পেছন ফিরে তাকাতে হয়নি। একের পর এক জনপ্রিয় সিনেমা ভক্তদের উপহার দিয়ে চলছেন দীপিকা।

 

ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়