ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

আবারো টেলিভিশন নাটকের শুটিং বন্ধের সিদ্ধান্ত

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫২, ১৭ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
আবারো টেলিভিশন নাটকের শুটিং বন্ধের সিদ্ধান্ত

ফাইল ফটো

গতকাল রোববার থেকে শর্ত সাপেক্ষে নাটকের শুটিং করার অনুমতি দিয়েছিল টেলিভিশন সংশ্লিষ্ট আন্তঃসংগঠন। কিন্তু অনুমতি দেওয়ার একদিন না পেরুতেই আবারো নাটকের সব ধরনের শুটিং বন্ধের নির্দেশ দিয়েছে সংগঠনটি। গতকাল রোববার বিকালে এক জরুরি সভায় এই সিদ্ধান্ত নিয়েছে সংগঠনটির নেতৃবৃন্দ।

আন্তঃসংগঠন পক্ষ থেকে জানানো হয়েছে—সরকার দোকানপাট সীমিত আকারে চালু এবং লকডাউন সাময়িক শিথিল করায় আমরাও সাময়িক শিথিলতার পক্ষে অবস্থান নিয়েছিলাম। একই সঙ্গে জানানো হয়েছিল, শর্ত সাপেক্ষে দেওয়া এই সিদ্ধান্তসমূহ যেকোনো সময় বাতিল হতে পারে। বর্তমানে করোনা পরিস্থিতি আরো ভয়াবহ আকার ধারন করছে, তাই আন্তঃসংগঠন তাদের স্ব স্ব সংগঠনের সদস্যদের সুচিন্তিত মতামত ও জোরালো দাবির পরিপ্রেক্ষিতে সাময়িক শিথিল অবস্থান থেকে সরে আসার সিদ্ধান্ত নিয়েছেন। সকল সংগঠনের সদস্য ও উপদেষ্টা মণ্ডলীর মতামতের ভিত্তিতে সব ধরনের শুটিং কার্যক্রম স্থগিত রাখার ব্যাপারে সিদ্ধান্ত নিয়েছেন। তবে যারা শুটিংয়ের অনুমতি পেয়ে শুটিং কার্যক্রম শুরু করেছেন, তাদেরকে দ্রুত সময়ের মধ্যে কাজটি সম্পন্ন করার অনুরোধ জানানো যাচ্ছে।

রোববার বিকালের জরুরি সভায় উপস্থিত ছিলেন—সাংস্কৃতিক ব্যক্তিত্ব সৈয়দ হাসান ইমাম, আবুল হায়াত, অভিনেত্রী ও সাংসদ সুবর্ণা মুস্তাফাসহ সংগঠন সমূহের উপদেষ্টা মণ্ডলীর সদস্যবৃন্দ।

এর আগে ২২-৩১ মার্চ পর্যন্ত সব ধরনের টিভি নাটকের শুটিং বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছিল সংগঠনগুলো। এরপর কয়েক দফায় সরকারি ছুটির সঙ্গে সমন্বয় রেখে শুটিং বন্ধের সময় বাড়ানো হয়েছে। সবশেষ ১৬ মে পর্যন্ত তা বাড়ানো হয়। পরবর্তী সিদ্ধান্ত সরকারের ঘোষণার সঙ্গে সমন্বয় করে আন্তঃসংগঠনের পক্ষ থেকে জানানো হবে।

 

ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়