ঢাকা, সোমবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৫ মে ২০২০
Risingbd
সর্বশেষ:

‘মৃত্যু ও ধ্বংস খুব কাছ থেকে দেখলাম’

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৫-২৩ ১২:৫৯:৩৭ পিএম     ||     আপডেট: ২০২০-০৫-২৩ ২:২৮:৫১ পিএম
দেব, রুক্মিনি মৈত্র

ঘূর্ণিঝড় আম্ফানের তাণ্ডবে পশ্চিমবঙ্গের সমুদ্র উপকূলীয় অঞ্চল লন্ডভন্ড হয়ে গেছে। ক্ষতিগ্রস্ত হয়েছে কলকাতা শহরও। একদিকে চলছে করোনার তাণ্ডব অন্যদিকে ঝড়ের আঘাতে হতভম্ব পশ্চিমবঙ্গের মানুষ। ঝড়ের রাতে কলকাতার বাসায়ই ছিলেন তৃণমূল সাংসদ ও টলিউড অভিনেতা দেব।

ভয়ংকর সেই রাতের অভিজ্ঞতা ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন তিনি। ইনস্টাগ্রামের এক পোস্টে দেব লিখেন—সেদিন রাতে যা দেখেছি, তা আগে কখনো দেখিনি। মৃত্যু ও ধ্বংস খুব কাছ থেকে দেখলাম। যারা এই ঝড়ে প্রিয়জনদের হারিয়েছেন তাদের প্রতি সমবেদনা রইল। বাংলা খুব তাড়াতাড়ি আবার নিজের ছন্দে ফিরবে। রাজনীতিকে দূরে রেখে সবার এখন একজোট হওয়ার সময়।

অন্যদিকে দেবের প্রেমিকা রুক্মিনি মৈত্র ঝড়ের রাতে কলকাতায়ই ছিলেন। তিনিও জানিয়েছেন তার অভিজ্ঞতার কথা। রুক্মিনি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে লিখেন—এই রাতের কথা কখনো ভোলা যাবে না, খুব অসহায় লাগছিল। অনেকে অনেক কিছু হারিয়েছেন। তবু আশাহত হবেন না। খুব শিগগির আমাদের সু-দিন ফিরবে।

করোনা প্রকোপ শুরু হওয়ার পর থেকে ভারতের সব ফিল্ম ইন্ডাস্ট্রির শুটিং বন্ধ রয়েছে। শুরু থেকেই স্বেচ্ছায় গৃহবন্দি রয়েছেন দেব ও রুক্মিনি মৈত্র। কিছুদিন আগে দেব জানিয়েছিলেন, রুক্মিনির সঙ্গে দীর্ঘ দিন ধরে তার দেখা হয় না। তবে করোনা ও ঘূর্ণিঝড়ে আক্রান্তদের পাশে দাঁড়ানোর জন্য নানা পদক্ষেপ নিয়েছেন দেব। এজন্য প্রাশাসনিক নানা বৈঠকে উপস্থিত থাকছেন এই অভিনেতা। 

 

ঢাকা/শান্ত