ঢাকা, মঙ্গলবার, ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭, ০২ জুন ২০২০
Risingbd
সর্বশেষ:

ঈদে মোশাররফ করিমের ১৭ নাটক

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৫-২৩ ৩:২৫:৪৯ পিএম     ||     আপডেট: ২০২০-০৫-২৩ ৬:৩১:০০ পিএম
মোশাররফ করিম

ঈদ এলেই নির্মাতা ও শিল্পীরা একটি গোপন প্রতিযোগিতা অনুভব করেন। নির্মাতা চেষ্টা করেন তার সেরা কাজটি উপহার দেওয়ার, তেমনি একজন শিল্পীও একই প্রচেষ্টা চালিয়ে যান। কিন্তু করোনা প্রকোপের কারণে সেই প্রচেষ্টা এবার কেউ-ই করতে পারেননি।

সারা বছরই প্রচন্ড ব্যস্ত সময় পারেন ছোট পর্দার অভিনেতা মোশাররফ করিম। কিন্তু দীর্ঘ দিন ধরে ঘরবন্দি রয়েছেন তিনি। যার কারণে ঈদের নাটকের শুটিং করতে পারেননি। তারপরও ঈদুল ফিতরে মোশাররফ করিম অভিনীত ১৭টি নাটক বিভিন্ন টেলিভিশনে প্রচার হবে। অর্থাৎ পুরো ঈদ অনুষ্ঠানে সরব থাকছেন তিনি। আর এসব নাটকের শুটিং লকডাউনের আগেই শেষ করেছিলেন এ অভিনেতা।

এর মধ্যে ঈদের দিন রাত সাড়ে ৭টায় মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে ‘এখানেতো কোন ভুল ছিল না’ নাটকটি। ঈদের দ্বিতীয় দিন রাত ১০টায় আরটিভিতে প্রচার হবে নাটক ‘আমি পাগল বলছি’, ঈদের দিন একই টিভিতে প্রচার হবে ‘ঈদ মোবারক’, ঈদের ৬ষ্ঠ দিন রাত ১০টায় আরটিভিতে প্রচার হবে নাটক ‘উচ্চতর ভালোবাসা’, ঈদের দিন রাত ৮টা ৫ মিনিটে এনটিভিতে প্রচার হবে নাটক ‘শাহজাহান সৌরভ’, ঈদের চতুর্থ দিন রাত ৮টা ৫ মিনিটে একই চ্যানেলে দেখা যাবে ‘তুমি আমি এবং ‘ডিস্টার্ব’ নাটকটি।

ঈদের দ্বিতীয় দিন বিকাল সাড়ে ৫টায় ‘ভিউ বাবা’, ঈদের চতুর্থ দিন রাত ৭টা ৪৫ মিনিটে ‘নয় ছয়’, ঈদের সপ্তম দিন রাত ৭টা ৪৫ মিনিটে ‘গার্ল ফ্রেন্ড’, ঈদের পঞ্চম দিন রাত ৯টা ৫ মিনিটে ‘ম্যাগনেট বাবু’ নাটকটি প্রচার হবে। সবগুলো নাটক বাংলাভিশনে দেখানো হবে। এছাড়া ‘রাজনীতি’, ‘এ ডে উইদাউট ফোন’ ও ধারাবাহিক নাটক ‘সদা সত্য বলিব’ একই চ্যানেলে প্রচার হবে। ‘লুকিয়ে বাঁচুক ভালোবাসা’, ‘ভাইরাল মাসুদ’, ‘কন্ট্রাক’, ‘যে শহরে টাকা ওরে’ সহ আরো কয়েকটি নাটক প্রচারের সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছেন এই অভিনেতা।

 

ঢাকা/শান্ত