ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মুক্তি পেল তাপস-নার্গিস ফাখরির গানচিত্র

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫৬, ২৫ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
মুক্তি পেল তাপস-নার্গিস ফাখরির গানচিত্র

মিউজিক ভিডিওর দৃশ্যে কৌশিক হোসেন তাপস, নার্গিস ফাখরি

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীতশিল্পী কৌশিক হোসেন তাপস। ‘নিত দিন জিয়া মারা’ শিরোনামে নতুন একটি হিন্দি গানে কণ্ঠ দিয়েছেন তিনি। গানটি নিয়ে নির্মিতি হয়েছে মিউজিক ভিডিও।

গানচিত্রটি নির্মাণের শুরু থেকে আলোচনায় ছিল। কারণ এতে মডেল হয়েছেন বলিউডের গ্ল্যামার কন্যা নার্গিস ফাখরি। বাংলাদেশের কোনো শিল্পীর সঙ্গে নার্গিসের প্রথম কাজ। ঈদ উপলক্ষে গতকাল রাতে মুক্তি পেয়েছে গানের ভিডিওটি।

গত ২১ মে গানটির টিজার প্রকাশিত হয়। এর আগে গত ৫ মে ‘নিত দিন জিয়া মারা’ গানটির অডিও প্রকাশিত হয় স্পটিফাই, আই টিউনস, গানা, জিও সাওয়ান প্রভৃতি প্ল্যাটফর্মে। তখন তাপস জানিয়েছিলেন, ঈদ উপলক্ষে গানটির এক্সক্লুসিভ ভিডিও প্রকাশ পাবে ভারতের এমবি মিউজিকসহ বেশ কটি আন্তর্জাতিক ভিডিও স্ট্রিমিং সাইটে।

কুমারের প্রেমময় কথায় গানটির সুর-সংগীতায়োজন করেছেন বলিউডের জনপ্রিয় সংগীত জুটি মিট ব্রস। এতে এককভাবে কণ্ঠ দিয়েছেন কৌশিক হোসেন তাপস। তুরস্কের বিভিন্ন লোকেশনে গানটির দৃশ্যধারণের কাজ হয়েছে।

এর আগে, সানি লিওন ও ডেনিয়েল ওয়েবারের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে প্রকাশিত হয় হিন্দি ভাষায় তাপসের প্রথম গান ‘লাভলি অ্যাকসিডেন্ট’। গানটিতে তাপসের বিপরীতে মডেল হয়েছিলেন বলিউড সেনসেশন সানি লিওন।

দেখুন:

ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়