ঢাকা, সোমবার, ২৯ আষাঢ় ১৪২৭, ১৩ জুলাই ২০২০
Risingbd
সর্বশেষ:

‘এমন ঈদের অভিজ্ঞতা আগে হয়নি’

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৫-২৫ ৯:০২:০৮ পিএম     ||     আপডেট: ২০২০-০৫-২৫ ৯:০৪:৫৭ পিএম
শিরিন আক্তার শিলা

‘এমন ঈদের অভিজ্ঞতা আগে হয়নি। এ ধরনের কঠিন পরিস্থিতির মুখোমুখিও আগে হইনি। আল্লাহ আমাদের সবাইকে নিরাপদ ও সুস্থ রাখুন। তাহলে আমরা এই পরিস্থিতিতে সংগ্রাম চালিয়ে যেতে পারব। এতে করে আমরা আমাদের প্রিয়জনদের নিরাপদে রাখতে পারব।’—ঘরবন্দি ঈদ কাটিয়ে এমন অনুভূতি ব্যক্ত করেছেন মিস ইউনিভার্স বাংলাদেশ বিজয়ী শিরিন আক্তার শিলা।

ঈদের দিনটি বাসায় পরিবারের সদস্যদের সঙ্গে কাটিয়েছেন শিলা। পাশাপাশি সুবিধাবঞ্চিত মানুষের জন্য বাসায় বাড়তি খাবার রান্না করেছিলেন তিনি। শিলা বলেন, ‘আশেপাশের সুবিধাবঞ্চিত মানুষদের জন্য বাসার জন্য রান্নার পাশাপাশি বাড়তি কিছু খাবার রান্না করেছিলাম। ভলেন্টিয়ারা এসব খাবার সুবিধাবঞ্চিত মানুষদের কাছে পৌঁছে দিয়েছেন। ঈদের আনন্দ সবার সঙ্গে ভাগ করে নিতেই এই উদ্যোগ নিয়েছিলাম।’

করোনাভাইরাসের প্রকোপে থেমে গেছে গোটা পৃথিবী। বাংলাদেশেও আক্রান্তের সংখ্যা দিন দিন বাড়ছে। করোনা সংক্রমণ রোধে পরিবারের সঙ্গে ঘরে বসে ঈদ উদযাপনের আহ্বান জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সাধারণ মানুষের মতো শোবিজ অঙ্গনের তারকারাও ঘরে বসেই দিনটি কাটিয়েছেন।

গত ২৩ অক্টোবর ঝলমলে আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয় ‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০১৯’। সেখানে সেরা ১০ প্রতিযোগীকে পেছনে ফেলে বিজয়ী হন ঠাকুরগাঁওয়ের মেয়ে শিরিন আক্তার শিলা। পূর্ব ঘোষণা অনুযায়ী বিজয়ী শিলার মাথায় মুকুট পরিয়ে দেন ‘মিস ইউনিভার্স ৯৪’ বিজয়ী বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। গত ৯ ডিসেম্বর মার্কিন যুক্তরাষ্ট্রে ‘মিস ইউনিভার্স ২০১৯’-এর চূড়ান্ত আসর অনুষ্ঠিত হয়। এতে বাংলাদেশের প্রতিনিধিত্ব করেন শিলা।

 

ঢাকা/শান্ত