ঢাকা, সোমবার, ২৯ আষাঢ় ১৪২৭, ১৩ জুলাই ২০২০
Risingbd
সর্বশেষ:

লাইভে এসে কৃতজ্ঞতা জানাবেন ফারুকী-তিশা

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৫-২৬ ১১:৩৯:৩৩ এএম     ||     আপডেট: ২০২০-০৫-২৬ ১:৫৩:০০ পিএম
তারকা দম্পতি মোস্তফা সরয়ার ফারুকী ও নুসরাত ইমরোজ তিশা

করোনার এই সংকটে সম্মুখে থেকে যুদ্ধ চালিয়ে যাচ্ছেন চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা। তাদের প্রতি কৃতজ্ঞতা জানাতে ফেসবুক লাইভ সেশনের আয়োজন করা হয়েছে। এতে যুক্ত হয়ে কৃতজ্ঞতা জানাবেন তারকা দম্পতি মোস্তফা সরয়ার ফারুকী ও নুসরাত ইমরোজ তিশা।

রোদ্দুর নামে একটি সংস্থা এই লাইভ সেশনের আয়োজন করেছে। সংস্থাটির পক্ষ থেকে জানানো হয়েছে, মোস্তফা সরয়ার ফারুকী ও নুসরাত ইমরোজ তিশা তাদের লাইভ সেশনে যুক্ত হচ্ছেন। আজ রাত ৯টায় এটি অনুষ্ঠিত হবে। এ সময় কুর্মিটোলা জেনারেল হাসপাতালে করোনা চিকিৎসার সঙ্গে যারা জড়িত তাদের সঙ্গে কথা বলবেন এই দুই তারকা।

মোস্তফা সরয়ার ফারুকী বলেন, লাইভের ভয়ে আমি নিজেই নিউজফিডে ঢুকি না। অনেক কাছের মানুষের সোশ্যাল মিডিয়া এবং টিভি লাইভের অনুরোধ বিনয়ের সঙ্গে ফিরায়ে দিছি শুধু এই বিরক্তির কারণে! তবে এই লাইভটাকে হ্যাঁ বলে আমি আর তিশা দুইজনই তৃপ্ত। পুলিশ, মিলিটারি, সিভিল প্রশাসন, চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীসহ যারা যারা ফ্রন্টলাইনে কাজ করছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানাই সারাক্ষণই। আজ কুর্মিটোলা জেনারেল হাসপাতালের স্বাস্থ্যকর্মীদের জন্য বিশেষ এই লাইভের মাধ্যমে তাদের প্রতি কৃতজ্ঞতা জানানোর সুযোগ পাবো।

চিকিৎসক ও স্বাস্থকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানানোর সুযোগ পেয়ে আনন্দিত তিশা। তিনি বলেন, এবারের ঈদে এই একটা কাজের জন্য আমি সত্যি তৃপ্ত। কুর্মিটোলা জেনারেল হাসপাতালে করোনা চিকিৎসা দিচ্ছেন যেসব চিকিৎসক এবং স্বাস্থ্যকর্মীরা, রাত নয়টায় ফেসবুক লাইভে তাদের সঙ্গে কথা বলবো, তাদেরকে বলবো—আমরা আপনাদের কাছে কৃতজ্ঞ! আপনাদের জন্য অনেক দোয়া, অনেক ভালোবাসা!

লকডাউনের কারণে দীর্ঘ দিন ধরে ঘরবন্দি সময় পার করছেন তিশা-ফারুকী। কাজের দিক থেকে মোস্তফা সরয়ার ফারুকীর পরবর্তী সিনেমা ‘নো ল্যান্ডস ম্যান’। এতে বলিউডের গুণী অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীর অভিনয় করার কথা রয়েছে। সিনেমাটির শুটিং শুরুর আগেই একাধিক আন্তর্জাতিক সম্মাননা ও পুরস্কার পেয়েছে।

 

ঢাকা/শান্ত