ঢাকা, সোমবার, ২৯ আষাঢ় ১৪২৭, ১৩ জুলাই ২০২০
Risingbd
সর্বশেষ:

কেমন কাটল নোরা ফাতেহির ঈদ?

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৫-২৬ ১:৫২:০১ পিএম     ||     আপডেট: ২০২০-০৫-২৬ ৪:০৩:০৬ পিএম

মরোক্কান-কানাডিয়ান মডেল-অভিনেত্রী নোরা ফাতেহি। তবে বলিউড সিনেমায় অভিনয় করে বিশেষ পরিচিতি পেয়েছেন। ‘কোমরিয়া’, ‘দিলবার দিলবার’, ‘সাকি সাকি’ প্রভৃতি আইটেম গানে কোমর দুলিয়ে ভক্তদের মনে জায়গা করে নিয়েছেন তিনি।

অন্য সবার মতো এবার নোরার ঈদও ঘরে কেটেছে। করোনাভাইরাসের কারণে পরিবার ও বন্ধুদের ছাড়াই দিনটি উদযাপন করতে হয়েছে। তবে এখনো সুস্থ আছেন এজন্য সৃষ্টিকর্তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি।

ফটো শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে ট্র্যাডিশনাল পোশাক পরা তার একটি ছবি পোস্ট করে ভক্তদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন নোরা। ক্যাপশনে লিখেছেন, ‘সবাইকে ঈদের শুভেচ্ছা। আমাকে শুভেচ্ছা জানানোর জন্য ধন্যবাদ। এখন অন্যরকম সময় পার করছি তাই পরিবার ও বন্ধুদের সঙ্গে ঈদ উদযাপন করতে পারলাম না। তবে অবশ্যই সুস্থ আছি এজন্য অনেক অনেক কৃতজ্ঞ।’

করোনাভাইরাস মহামারির বিষয়ে তিনি লিখেছেন, ‘আমি প্রার্থনা করি, খুব শিগগির আমরা এই অবস্থা থেকে মুক্তি পাব। সবার সুখ, শান্তি ও সুস্বাস্থ্য কামনা করছি।’

করোনার এই সময়ে ঘরে বসেই সময় পার করছেন নোরা। প্রায়ই টিকটকে বিভিন্ন মজার মজার ভিডিও পোস্ট করেন তিনি। ভক্তরা তার এই ভিডিওগুলো পছন্দও করছেন।

‘রোর: টাইগার্স অব দ্য সুন্দরবানস’ সিনেমার মাধ্যমে বলিউড সিনেমায় নোরার অভিষেক ঘটে। এরপর ‘মাই বার্থডে সং’, ‘ভারত’, ‘স্ট্রিট ড্যান্সার থ্রিডি’ সিনেমায় অভিনয় করেন। তবে ‘বাটলা হাউস’ সিনেমার ‘ও সাকি সাকি’ গানে নেচে আলোচনায় আসেন। তার পরবর্তী সিনেমা ‘ভুজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া’। এতে আরো অভিনয় করছেন অজয় দেবগন, সঞ্জয় দত্ত, সোনাক্ষী সিনহা প্রমুখ।

 

ঢাকা/মারুফ