ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

তাদের প্রেম ও দ্বন্দ্বের গল্প

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১২, ২৭ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
তাদের প্রেম ও দ্বন্দ্বের গল্প

‘যদি আরেকটু সময় পেতাম’ নাটকের দৃশ্য

নেপালে ঘুরে বেড়ানোর সময় হঠাৎ সজলের চোখে পড়ে দূরের একটি পাহাড়ের কিনারে দাঁড়িয়ে আছে এক মেয়ে। আত্মহত্যা করার জন্য লাফ দিবে ভেবে দৌড়ে সেখানে যায় সজল। এতে মেয়েটি তার উপর বিরক্ত হয়। পরবর্তীতে আবার তাদের দেখা হলে সজল এগিয়ে যায় কথা বলার জন্য। মেয়েটিও তাকে স্বাগত জানায়। দু’জন একসঙ্গে রেস্টুরেন্টে বসে খায়। কথায় কথায় দু’জনের মধ্যে ভালো বন্ধুত্ব তৈরি হয়।

মেয়েটি ভীষণ চটপটে। একাই নেপালে ঘুরতে এসেছে বলে জানায় সজলকে। বিয়ে বিচ্ছেদের পর মানসিক বিপর্যয় কাটাতে নেপালে এসেছে। মেয়েটির সঙ্গ পেয়ে সেও খুব খুশি। দু’জনের বেশ ভালোই সময় কাটে। একদিন দূর থেকে সজল দেখে মেয়েটিকে একটি ছেলে গাড়ি থেকে নামিয়ে দিয়ে যাচ্ছে। এটা দেখার পর সজল মেয়েটির সঙ্গে রাগ করে। তার এমন সন্দেহের কথা শুনে মেয়েটিও ভীষণ রেগে যায়। অপমান করে তাকে তাড়িয়ে দেয়। কিন্তু পরদিন আবার সজলকে দেখে এগিয়ে যায়। সজল কথা বলে না দেখে তার সঙ্গে ঝগড়া শুরু করে। সজল মেয়েটির প্রেমে পড়ে যায়। কিন্তু বিষয়টা জানার পর মেয়েটি তাকে প্রত্যাখ্যান করে।

এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে একক নাটক ‘যদি আরেকটু সময় পেতাম’। রাজীব আহমেদ রচিত এ নাটক পরিচালনা করেছেন সকাল আহমেদ। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন আব্দুন নূর সজল ও অপর্ণা ঘোষ। আগামীকাল বৃহস্পতিবার রাত ৯টায় মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে এ নাটক।

 

ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়