ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

প্রোডাকশন বয় ছিলাম, স্টুডিওর মেঝে পরিষ্কার করেছি: অভিষেক

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৭, ৩১ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
প্রোডাকশন বয় ছিলাম, স্টুডিওর মেঝে পরিষ্কার করেছি: অভিষেক

বলিউড অভিনেতা অভিষেক বচ্চন। তার বাবা বলিউডের জীবন্ত কিংবদন্তি ও ‘বিগ বি’খ্যাত অমিতাভ বচ্চন। কিন্তু ইন্ডাস্ট্রিতে নিজের নাম লেখানো অভিষেকের জন্য মোটেও সহজ ছিল না।

জে পি দত্ত পরিচালিত ‘রিফিউজি’ সিনেমার মাধ্যমে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখেন অভিষেক। এতে তার বিপরীতে ছিলেন কারিনা কাপুর। কিন্তু প্রথম সিনেমায় সুযোগ পেতে অনেক কাঠখড় পোড়াতে হয়েছে এই অভিনেতাকে।

এক সাক্ষাৎকারে অভিষেক বলেন, ‘প্রথম সিনেমায় সুযোগ পেতে আমার দুই বছর সময় লেগেছে। প্রোডাকশন বয় ছিলাম, চা বানিয়েছি, স্টুডিওর মেঝে পরিষ্কার করেছি। আরশাদ ওয়ার্সির ড্রাইভারের কাজও করেছি।’

অভিনয় ক্যারিয়ারের প্রথম তিন বছর বলতে গেলে কোনো সফলতা পাননি অভিষেক। এই সময় ঘর থেকে বের হতেন না তিনি। এই অভিনেতা বলেন, ‘আমি আমাকে নিয়ে সমালোচনাগুলো পড়তাম এবং যেগুলো নিয়ে সমালোচনা হতো সেগুলো শোধরানোর জন্য আয়নার সামনে অনুশীলন করতাম।’ 
মনি রত্নমের ‘যুবা’ ও পরবর্তী সময়ে ‘ধুম’ ফ্র্যাঞ্চাইজিতে অভিনয় করে বিশেষ খ্যাতি পান অভিষেক।

এছাড়া ‘গুরু’, ‘বান্টি অউর বাবলি’, ‘পা’, ‘বোল বচ্চন’ ইত্যাদি সিনেমায় অভিনয় করে দর্শক সমালোচকদের প্রশংসা কুড়ান তিনি।

অভিষেকের পরবর্তী সিনেমা ‘লুডো’। ক্রাইম অ্যান্থলজি ঘরানার এই সিনেমায় আরো অভিনয় করছেন সানায়া মালহোত্রা, ফাতিমা সানা শেখ, রাজকুমার রাও, আদিত্য রায় কাপুর, পঙ্কজ ত্রিপাঠি প্রমুখ। শোনা যাচ্ছে, করোনাভাইরাসের কারণে প্রেক্ষাগৃহ বন্ধ থাকায় সিনেমাটি ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পাবে।

এছাড়া অভিষেককে ‘দ্য বিগ বুল’, ‘বব বিশ্বাস’ সিনেমায় দেখা যাবে।

 

ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়