ঢাকা, বুধবার, ২৪ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০
Risingbd
সর্বশেষ:

‘বিরুশকা’র বিচ্ছেদের গুঞ্জন সত্যি নাকি মিথ্যা?

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৬-০৬ ১২:৩৯:০৩ পিএম     ||     আপডেট: ২০২০-০৬-০৬ ২:২৬:০৮ পিএম

ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি ও অভিনেত্রী আনুশকা শর্মা দম্পতি। সংক্ষেপে তাদের ‘বিরুশকা’ বলেই ডাকেন ভক্তরা।

সম্প্রতি গুঞ্জন উঠেছে, আনুশকা ও বিরাটের বিচ্ছেদ হয়েছে। পাশাপাশি তাদের বিচ্ছেদের একটি নিউজ লিংকও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। নিউজ লিংক শেয়ার করে একজন লিখেছেন, “পাতাল লোক’র মতো সিরিজ তৈরি করলে সব ছেলেরা এরকমই করবে।” শুধু তাই নয়, টুইটারে ‘হ্যাশট্যাগ বিরুশকা ডিভোর্সড’ ভাইরাল হয়েছে। তাহলে সত্যিই কী বিরাট-আনুশকার ডিভোর্স হয়েছে?

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, এই গুঞ্জন সম্পূর্ণ মিথ্যা। দাম্পত্য জীবনে সুখেই আছেন এই জুটি।

সম্প্রতি মুক্তি পেয়েছে আনুশকা প্রযোজিত ওয়েব সিরিজ ‘পাতাল লোক’। এই সিরিজের বিষয়বস্তু নিয়ে অনেকেই নাখোশ। এর মধ্যে রাজনৈতিক ব্যক্তিত্বও রয়েছেন। সম্প্রতি বিজেপি (ভারতীয় জনতা পার্টি) সাংসদ নন্দিকিশোর গুরজার সিরিজটির সমালোচনা করেন। এছাড়া বিরাটকে অনুরোধ করেন আনুশকাকে ডিভোর্স দিতে। মূলত, এরপর থেকেই বিরাট আনুশকার বিচ্ছেদের এই মিথ্যা গুঞ্জন ছড়াতে শুরু করে।

এছাড়া সামাজিক যোগাযোগমাধ্যমে যে নিউজ লিংক ছড়িয়েছে তা ২০১৬ সালে ৯ ফেব্রুয়ারি প্রকাশিত। অর্থাৎ বিরাট-আনুশকার বিয়ের অনেক আগে।

দীর্ঘ দিন চুটিয়ে প্রেম করেন আনুশকা-বিরাট। তাদের প্রেম নিয়ে লুকোচুরিও কম হয়নি। সব কিছুর অবসান ঘটিয়ে ২০১৭ সালের ১১ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসেন এই জুটি। ইতালির মিলানে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

 

ঢাকা/মারুফ