ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

দীপিকার দেহরক্ষীর পারিশ্রমিক কত?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৪, ৯ জুন ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
দীপিকার দেহরক্ষীর পারিশ্রমিক কত?

দীপিকা পাড়ুকোনের সঙ্গে দেহরক্ষী জালাল

তারকাদের দেখলে ভক্তদের ভিড় জমবে এটাই স্বাভাবিক। এছাড়া প্রিয় তারকার সঙ্গে মুহূর্ত স্মরণীয় করে রাখতে চলে অটোগ্রাফ কিংবা সেলফির আবদার। কিন্তু অনেক সময় তাদের উন্মাদনায় বেকায়দায় পড়তে হয় তারকাদের। বিব্রতকর পরিস্থিতি থেকে রক্ষা পেতে তাই দেহরক্ষী সঙ্গে নিতে হয় তাদের।

বলিউডের তারকাদের অনেকের সঙ্গেই দেহরক্ষী দেখা যায়। পাপারাজ্জি কিংবা ভক্তদের থেকে তারকাদের রক্ষা করতে সবসময় ব্যস্ত থাকেন তারা। বিনিময়ে মোটা অঙ্কের পারিশ্রমিকও পান।

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের দেহরক্ষী জালাল। অনেকদিন থেকেই এই অভিনেত্রীর সঙ্গে আছেন। বিভিন্ন অনুষ্ঠানে ভক্ত ও পাপাজ্জিদের ভিড় থেকে এই অভিনেত্রীকে সুরক্ষা দিয়ে আসছেন তিনি। এমনকি দীপিকার বিয়ের সময় কনে পক্ষের অন্যতম সদস্য ছিলেন জালাল। এখানেই শেষ নয়, ভাই হিসেবে রাখিবন্ধনের দিনে তার হাতে রাখি বেঁধেছিলেন ‘বাজিরাও মাস্তানি’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী।

বলার অপেক্ষা রাখে না, দীপিকার জীবনের সুরক্ষায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে জালাল। ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত একটি প্রতিবেদন অনুযায়ী ২০১৭ সালে দেহরক্ষী জালালকে বছরে ৮০ লাখ রুপি পারিশ্রমিক দিতেন দীপিকা। ধারণা করা হচ্ছে, এখন তা প্রায় ১ কোটি রুপিতে ঠেকেছে।

দীপিকা পাড়ুকোন অভিনীত পরবর্তী সিনেমা ‘৮৩’। ১৯৮৩ সালে ক্রিকেট ওয়ার্ল্ড কাপে ভারতীয় ক্রিকেট দলের বিজয় নিয়ে এই সিনেমার গল্প। এতে সেই সময় ক্রিকেট দলের অধিনায়ক কপিল দেবের ভূমিকায় অভিনয় করছেন রণবীর সিং। আর তার স্ত্রী রোমি দেবের চরিত্রে পর্দায় হাজির হবেন দীপিকা পাড়ুকোন। এছাড়া সকুন বাত্রার একটি সিনেমায় দেখা যাবে তাকে। পাশাপাশি হলিউডের ‘দ্য ইন্টার্ন’ সিনেমার হিন্দি রিমেকে অভিনয় করবেন দীপিকা।

 

ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়