ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

‘রাইজিংবিডি তারার কথা’ অনুষ্ঠানের অতিথি পূজা চেরি

প্রকাশিত: ০৫:০২, ১৪ জুন ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
‘রাইজিংবিডি তারার কথা’ অনুষ্ঠানের অতিথি পূজা চেরি

পূজা চেরি

করোনাভাইরাস থেকে দূরে থাকতে সামাজিক দূরত্ব বজায় রাখার বিকল্প নেই। এ কারণে বিশেষজ্ঞরা সবাইকে ঘরে থাকার পরামর্শ দিচ্ছেন। কিন্তু দীর্ঘ দিন ধরে ঘরে থাকায় সবার মধ্যে এক ধরনের একঘেয়েমি কাজ করছে। এই একঘেয়েমি দূর করতে রাইজিংবিডি আয়োজন করেছে আড্ডার অনুষ্ঠান ‘রাইজিংবিডি তারার কথা’।

ফেসবুক লাইভের মাধ্যমে এ আড্ডায় দেশের জনপ্রিয় তারকারা অংশ নেন। অনুষ্ঠানের এবারের পর্বে থাকছেন এই সময়ের আলোচিত চিত্রনায়িকা পূজা চেরি। রোববার (১৪ জুন) রাত ১০টায় রাইজিংবিডির ফেসবুক পেজ থেকে লাইভে আসবেন এই তারকা।

এ প্রসঙ্গে পূজা চেরি বলেন, ‘চলচ্চিত্রের সকল কাজ বন্ধ। করোনা থেকে বাঁচতে ঘরবন্ধি হয়ে আছি। এই পরিস্থিতিতে রাইজিংবিডি ঘরেই আড্ডার সুযোগ করে দেওয়ায় ভালোই হলো। দর্শকদের এই আড্ডায় অংশ নেওয়ার জন্য অনুরোধ করছি।’

ভক্তরা কমেন্টেসের মাধ্যমে প্রশ্ন করতে পারবেন প্রিয় তারকাকে। এসব প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি নিজের বিভিন্ন বিষয় নিয়ে কথা বলবেন পূজা। রাইজিংবিডি তারার কথা অনুষ্ঠানে যুক্ত হতে এই লিংকে ক্লিক করুন: http://www.facebook.com/DailyrisingbdOnlineNEWS

শিশুশিল্পী হিসেবে মিডিয়াতে পা রাখলেও অল্প দিনেই সেই খোলস ভেঙে বেরিয়ে এসেছেন পূজা চেরি। নায়িকা হিসেবে অভিষেক সিনেমা দিয়েই দর্শক মনে জায়গা করে নিয়েছেন তিনি।

পূজা অভিনীত ‘শান’ সিনেমাটি ঈদুল ফিতরে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনার কারণে তা সম্ভব হয়নি। এম এ রাহিম পরিচালিত ‘শান’ সিনেমার চিত্রনাট্য রচনা করেছেন নাজিম উদ দৌলা। কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, তাসকিন ও পূজা চেরি। এছাড়াও অভিনয় করেছেন চম্পা এবং অরুণা বিশ্বাস।

 

ঢাকা/রাহাত সাইফুল/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়