ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

করোনায় আক্রান্ত সংগীতশিল্পী দম্পতি তাপস-মুন্নী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:২৭, ১৭ জুন ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
করোনায় আক্রান্ত সংগীতশিল্পী দম্পতি তাপস-মুন্নী

একসঙ্গে ফারজানা মুন্নী, কৌশিক হোসেন তাপস

তারকা সংগীতশিল্পী দম্পতি কৌশিক হোসেন তাপস ও ফারজানা মুন্নী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার (১৬ জুন) মধ্যরাতে এ তথ্য জানিয়েছেন কৌশিক হোসেন তাপস।

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে আবেগঘন দীর্ঘ একটি স্ট্যাটাস দিয়ে সবার কাছে দোয়া চেয়েছেন গানবাংলা টিভির ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপস।

এতে তিনি লিখেন—আমি যখন নেতিবাচক কিছুর মুখোমুখি হই, তখন ফারজানা মুন্নী তার আলো ছড়িয়ে দেয় এবং তার উদ্দীপনার মাধ্যমে আমাকে ইতিবাচক করে তোলে। পৃথিবী এখন ঘোর অন্ধকার কোভিড-১৯ এর মুখোমুখি। প্রত্যেকে এই ভাইরাসের মুখোমুখি দাঁড়িয়েছে। আমি ও আমার স্ত্রী মুন্নীর কোভিড-১৯ টেস্ট পজেটিভ এসেছে।

বর্তমান শারীরিক অবস্থা জানিয়ে তাপস লিখেন—আমরা দুজনেই মানসিকভাবে সুস্থ আছি। নিজ বাসাতে চিকিৎসকের পরামর্শ মেনে চলছি। আমরা বিশ্বাস করি আল্লাহ দয়াবান। তার পরিকল্পনাই সেরা। তিনিই আমাদের রক্ষা করবেন।

দেশি-বিদেশি মিউজিশিয়ানদের সমন্বিত অংশগ্রহণে ‘উইন্ড অব চেঞ্জ’-এর মাধ্যমে দেশীয় সংগীতকে অন্যমাত্রায় পৌঁছে দিয়েছেন কৌশিক হোসেন তাপস ও ফারজানা মুন্নী। গানবাংলার এমন উদ্যোগের স্বীকৃতিস্বরূপ প্রতিষ্ঠানটির দুই অধিকর্তা তাপস-মুন্নী অর্জন করেছেন ‘মাদার তেরেসা আন্তর্জাতিক পুরস্কার-২০১৮’ ও ভারতের অত্যন্ত মর্যাদাপূর্ণ সম্মাননা ‘দাদা সাহেব ফালকে এক্সলেন্সি অ্যাওয়ার্ড ২০১৮’। সুরকার হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেছেন তাপস।

করোনা সংকটের শুরু থেকে মানুষের মানসিক স্বাস্থ্য অটুট রাখতে, গান-কথায় সচেতনতা তৈরিতে দেশি-বিদেশি খ্যাতনামা শতাধিক শিল্পীর অংশগ্রহণে সামাজিক যোগাযোগমাধ্যমে নিয়মিত অনুষ্ঠানের আয়োজন করে গানবাংলা। তা ছাড়াও প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ৫০ লাখ টাকা অনুদান দেয় প্রতিষ্ঠানটি।

 

ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়