ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

টুইটার ছাড়লেন সোনাক্ষী সিনহা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৩৯, ২১ জুন ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
টুইটার ছাড়লেন সোনাক্ষী সিনহা

সোনাক্ষী সিনহা

মাইক্রোব্লগিং সাইট টু্ইটার অ্যাকাউন্ট ডি-অ্যাক্টিভেট করে দিলেন সোনাক্ষী সিনহা। নিজের মানসিক শান্তি বজায় রাখতেই এই সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন ৩৩ বছর বয়সি এই অভিনেত্রী।

শনিবার (২০ জুন) এক টুইটে সোনাক্ষী লেখেন, ‘নিজের মানসিক শান্তি বজায় রাখার প্রথম উপায় হলো নেতিবাচক বিষয় থেকে দূরে থাকা। আর বর্তমানে টুইটারের চেয়ে এরকম জায়গা অন্যটি নেই। আমি বন্ধ করছি— আমার অ্যাকাউন্ট ডি-অ্যাক্টিভেট করছি। বিদায় বন্ধুরা, শান্তি বজায় রাখুন।’

পরবর্তী সময়ে ফটো শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে টুইটটির স্ক্রিনশট শেয়ার করেন সোনাক্ষী। ক্যাপশনে লেখেন, ‘আগ লাগে বস্তি ম্যায়…ম্যায় আপনি মাস্তি ম্যায়!’ অর্থাৎ আপন মনেই খুশি থাকতে চান এই অভিনেত্রী।

টুইটারে প্রায়ই নানা নেতিবাচক মন্তব্য শুনতে হয় সোনাক্ষীকে। তাকে নিয়ে নানা ট্রলও হয়। মাঝে মাঝে সেগুলোর মোক্ষম জবাবও দেন তিনি। কিন্তু অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বলিউডে স্বজনপ্রীতি নিয়ে নানা কথা উঠছে। এতে তোপের মুখে পড়ছেন তারকা সন্তানরা। সামাজিক যোগাযোগমাধ্যমে, বিশেষ করে টুইটারে তাদের বিরুদ্ধে নানা নেতিবাচক মন্তব্য করা হচ্ছে।

তবে সোনাক্ষী প্রথম নয়, সুশান্তের ঘটনার পর পরিচালক শশাঙ্ক খাইতান, অভিনেতা সাকিব সেলিম, আয়ুশ শর্মা, জহির ইকবালসহ অনেকেই টুইটারে অ্যাকাউন্ট ডি-অ্যাক্টিভেট করেছেন।

সোনাক্ষী অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘দাবাং-থ্রি’। তবে মাঝে ‘ঘুমকেতু’ সিনেমায় অতিথি চরিত্রে দেখা যায় তাকে। সিনেমাটি ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পায়। ‘ভূজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া’ সিনেমায় দেখা যাবে সোনাক্ষীকে।

 

ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়