ঢাকা     শনিবার   ০৮ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ২৪ ১৪২৭ ||  ১৮ জ্বিলহজ্জ ১৪৪১

আইনি জটিলতায় মহেশ ভাট

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১৭, ৩ জুলাই ২০২০  
মহেশ ভাট

মহেশ ভাট

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই তোপের মুখে রয়েছেন নির্মাতা মহেশ ভাট। ‘কাই পো চে’ সিনেমাখ্যাত এই অভিনেতার কথিত প্রেমিকা অভিনেত্রী রিয়া চক্রবর্তীর সঙ্গে তার ঘনিষ্ঠ সম্পর্ক মেনে নিতে পারছেন না অনেকেই। এই অভিনেতার আত্মহত্যার পেছনে মহেশ ভাটের হাত রয়েছে কিনা সন্দেহ প্রকাশ করছেন সুশান্ত ভক্তরা।

এরই মধ্যে আইনি জটিলতায় মহেশ ভাট। তার ‘সড়ক-টু’ সিনেমার বিরুদ্ধে ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগ উঠেছে। নির্মাতা মহেশ ভাট, মুকেশ ভাট ও আলিয়া ভাটের বিরুদ্ধে মামলাও দায়ের হয়েছে।

বৃহস্পতিবার (২ জুলাই) এ বিষয়ে আদালতে মামলা দায়ের হয়। অ্যাডভোকেট সোনু কুমারের মাধ্যমে মামলাটি দায়ের করেছেন ভারতের মোজাফফরপুর জেলার সিকান্দারপুরের বাসিন্দা আচার্য চন্দ্র কিশোর।

ইন্ডিয়ান দণ্ডবিধি ২৯৫এ (ধর্মীয় অনুভূমিতে আঘাত) এবং ১২০বি (অপরাধমূলক যড়যন্ত্র) ধারায় মামলাটি দায়ের হয়েছে। আগামী ৮ জুলাই এই মামলার শুনানির দিন ধার্য করেছেন চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মুকেশ কুমার।

১৯৯১ সালে মুক্তিপ্রাপ্ত ‘সড়ক’ সিনেমার সিক্যুয়েল ‘সড়ক-টু’। এই সিনেমার পোস্টারে কৈলাশ সরোবরের ছবি ব্যবহার হয়েছে। মূলত, এটি নিয়েই আপত্তি।

‘সড়ক-টু’ প্রযোজনা করেছেন মুকেশ ভাট। এই সিনেমার মাধ্যমে দীর্ঘদিন পর পরিচালকের আসনে ফিরেছেন মহেশ ভাট। এছাড়া প্রথমবার বাবার পরিচালনায় অভিনয় করেছেন আলিয়া। এতে আরো অভিনয় করেছেন— সঞ্জয় দত্ত, পূজা ভাট, আদিত্য রয় কাপুর, অক্ষয় আনন্দ, যীশু সেনগুপ্ত, প্রিয়াঙ্কা বোস প্রমুখ।

 

ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়