ঢাকা     মঙ্গলবার   ০৪ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ২০ ১৪২৭ ||  ১৪ জ্বিলহজ্জ ১৪৪১

risingbd-august-banner-970x90

জিয়ার পর এবার দিশার ঘটনায় জড়ালো সুরজের নাম

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২০, ৪ জুলাই ২০২০  
সুরজ পাঞ্চোলি

সুরজ পাঞ্চোলি

বলিউড অভিনেতা সুরজ পাঞ্চোলি। সালমান খানের প্রযোজনায় ‘হিরো’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন। অভিনেত্রী জিয়া খানের আত্মহত্যার ঘটনায় আলোচনায় এসেছিলেন তিনি। মামলায় জড়িয়েছিল তার নাম।

এবার অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সাবেক ম্যানেজার দিশা সালিয়ানের আত্মহত্যার ঘটনায় তার নাম জড়িয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যম গুঞ্জন চাউর হয়েছে, সুরজ পাঞ্চোলির সঙ্গে দিশার সম্পর্ক ছিল। এই অভিনেতার সন্তানের মা হতে চলেছিলেন দিশা এবং ২০১৭ সালে এ নিয়ে সুশান্তের সঙ্গে সুরজের হাতাহাতি হয়। পরবর্তী সময়ে সালমান খান এই অভিনেতার পক্ষ নেন। এ কারণে সুশান্তের ওপর রেগেছিলেন তিনি।

তবে এই গুঞ্জন মিথ্যা বলে উড়িয়ে দিয়েছেন সুরজ। এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘সুশান্তের সঙ্গে আবার কিসের মারামারি? তার সঙ্গে আমার কখনো তর্কও হয়নি। আগেও বিষয়টি পরিস্কার করেছি। আর সালমান খান কেন আমার জীবনের সবকিছুতে জড়াবেন? তার কি অন্য কোনো কাজ নেই? আমি দিশাকে চিনতাম না, তার সঙ্গে আমার কখনো দেখাও হয়নি। সুশান্তের মৃত্যুর পর তার বিষয়টি জানতে পারি। কেউ একজন ব্যক্তিগত ফেসবুকে এটি লিখেছে, হয়তো কোনো সিনেমার চিত্রনাট্য লেখার চেষ্টা করেছে এবং তারপর ফেসবুকে পোস্ট করেছে।’

সুশান্তের সঙ্গে তার কোনো সমস্যা ছিল না বলে জানান সুরজ। তিনি বলেন, “তিনি আমার সিনিয়র এবং সফলতার দিক থেকেও এগিয়ে। তার সঙ্গে প্রতিযোগিতা করার দলেও আমি নেই। আমি তার জন্য হুমকির কারণও ছিলাম না। তিনি আমাকে ছোট ভাইয়ের মতো দেখতেন। যখনই আমাদের দেখা হতো সিনেমা অথবা ফিটনেস নিয়ে আলোচনা করতাম। ২০১৭ সালে যখন আমাদের ঝামেলা নিয়ে খবর প্রকাশ হয়, সুশান্ত আমার সঙ্গে যোগাযোগ করেন। তিনি আমাকে বলেন, ‘কোনো ফালতু নিউজ ছাপানো হয়েছে যে, সালমান ভাই আমার ওপর রাগান্বিত। তুমি কি কোনো বিবৃতি নিয়ে বিষয়টি খোলাসা করবে?’ তিনি চেয়েছিলেন আমি এ বিষয়ে খোলাসা করি কারণ বলা হয়েছিল আমার সঙ্গে খারাপ ব্যবহার করা হয়েছে। আমি বিষয়টি খোলাসা করেছিলাম। এরপর বান্দ্রায় এক বন্ধুর বাড়িতে নৈশভোজে তার সঙ্গে আমার দেখা হয়। আমরা মজা করে মারামারি করছি এমন পোজে ছবি তুলেছিলাম। পরস্পরের ফোন নম্বর আমাদের কাছে ছিল। তিনি আমাকে সিনেমার প্রদর্শনীতে আমন্ত্রণ জানিয়েছিলেন এবং তার ‘রাবতা’ সিনেমাটি দেখতে গিয়েছিলাম। চার-পাঁচবার আমাদের দেখা হয়েছে।”

বিভিন্ন বিপদে সালমান খান তাকে সহযোগিতা করেন, এমনকি জিয়া খানের মামলার ব্যাপারেও সলমান খান হস্তক্ষেপ করেছেন। এই গুঞ্জন নিয়ে সুরজ পাঞ্চোলি বলেন, ‘তিনি কেন এটি করবেন? সালমান খান আমার প্রথম সিনেমার প্রযোজক। তিনি আমাদের প্রথম সিনেমায় সুযোগ দিয়েছেন, এরপর পুরোটাই আমার নিজস্ব পথচলা। ভবিষ্যতে আমরা কি করব সেগুলোর দায়িত্ব তার নয়। সবাইকে নিজের পথ খুঁজে নিতে হয়। সালমান স্যারের ওপর আমি নির্ভরশীল হয়ে থাকতে পারি না এবং তিনি আমার গডফাদারও নন। আমি কখনোই তার ওপর নির্ভর করি না এবং তিনিও সেটি চান না।’

 

ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়